সর্বশেষ আপডেট : ৪৬ সেকেন্ড আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ জেলায় প্রথম ও সি‌লেট বিভা‌গে চতুর্থ স্থান লাভ ক‌রে‌ছে সোহান

ছাতক প্রতিনিধি:: মেধা বৃ‌ত্তি‌র প্রকা‌শিত ফলাফ‌লে সুনামগঞ্জ জেলায় প্রথম ও সি‌লেট বিভা‌গের ম‌ধ্যে চতুর্থ স্থান লাভ ক‌রে‌ছে ছাতক বহুমূখী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী হা‌ফিজুর রহমান চৌধুরী সোহান। গত ২৭ সে‌প্টেম্বর ২০১৮ইং তা‌রি‌খে প্রকা‌শিত ফলাফলে মেধা বৃত্তিতে এ কৃ‌তিত্বপূর্ণ ফলাফল অর্জন ক‌রে‌ছে ‌সে।

হা‌ফিজুর রহমান চৌধুরী সোহান বিগত ১৬-১৭ শিক্ষাব‌র্ষে ছাতক বহুমূখী মডেল উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি পরিক্ষায় অংশ গ্রহন ক‌রে গো‌ল্ডেন জিপিএ-৫ লাভ করেছিল। তার রোল নং ৩০৭৭২২। এর আগে পিএসসি ও জেএসসিসহ বিভিন্ন সরকারি-‌বেসরকারি পরিক্ষায় অংশ গ্রহন ক‌রে কৃতিত্বের সাথে বৃত্তি লাভও করে‌ছে সে ।

হা‌ফিজুর রহমান চৌধুরী সোহান ছাতক পৌর শহ‌রের বাগবা‌ড়ি গ্রা‌মের বাসীন্দা ব্যবসায়ী শাহবাজ মিয়া চৌধুরী ও গৃহিনী দিলশানা বেগমের ২য় পুত্র এবং বি‌শিষ্ট রাজ‌নৈ‌তিক ব্যা‌ক্তিত্ব প্রয়াত আঙ্গুর মিয়া চৌধুরীর ভা‌তিজা।

নি‌জের এ কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য সে তার পিতা-মাতা ও শিক্ষক-শিক্ষিকার প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রে‌ছে। হা‌ফিজুর রহমান চৌধুরী সোহান তার উজ্জল ভবিষ্যত কামনায় সকলের কাছে দোয়া প্রার্থী। হা‌ফিজুর রহমান চৌধুরী সোহান ভবিষ্যতে ব্যাংকার হতে আগ্রহী।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: