সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাবা-ভাইদের বিরুদ্ধে মামলা প্রতিবাদে লতিফার সংবাদ সম্মেলন

নিজের বাবা, ভাই ও চাচাদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের ছতিঘর গ্রামের মোছা. লতিফা বিনতে লিলু।

রোববার দুপুরে সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, চলতি বছরের ১৫ জুন গ্রামের শফিকুর রহমানের ছেলে রাহেল মিয়া ও মজম্মিল আলীর ছেলে আমির হোসেনের মধ্যে পুকুরে মাছ ধরা নিয়ে মারামারির ঘটনা ঘটে। কিন্তু, অজ্ঞাত কারণে তার বাবা আব্দুল হাই লিলু মিয়া, ছোট ভাই ইমন আহমদসহ কয়েকজনকে আসামি করা হয়েছে। আর মামলার এজহারে স্কুলের জমি সংক্রান্ত বিরোধের কথা উল্লেখ করা হয়েছে।
লিখিত বক্তব্যে মোছা. লতিফা বলেন, ১৫ জুন মারামারির দিন ছিল ২৮ রমজান শুক্রবার। জুমআর নামাজের পর মসজিদের জরুরি কাজে তার বাবা-চাচাসহ অনেকে মসজিদে অবস্থান করছিলেন। এ কারণে ঘটনাস্থলে তারা ছিলেন না।

মূলত স্কুল কমিটি নিয়ে এলাকার ছালেহ আহমদ নামের এক ব্যক্তির সাথে তার বাবা লিলু মিয়ার বিরোধ থাকায় ছালেহ আহমদের ইন্দনে পরিকল্পিতভাবে এই মামলা সাজানো হয়েছে বলে অভিযোগ করেন লতিফা।
তিনি বলেন, ছতিঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভূমি আমার বাবা আব্দুল হাই লিলু মিয়ার মৌরসী স্বত্ত্ব। ৭৯২ নং দাগের ওই ভূমি থেকে আগেই আমার বাপ-দাদা বিদ্যালয়ে ৩৫ শতক ভূমি দান করেন। যে কারণে দানকৃত ভূমি ও অবশিষ্ট ভূমি নিয়ে কারো সাথে বিরোধের কথা নয়। অথচ মামলায় জমি সংক্রান্ত ইস্যুকে সামনে আনা হয়েছে।

নিজের আত্মীয়-স্বজন সবাই প্রবাসে থাকায় একমাত্র বাবার কাছ থেকে বাগান বাড়ি জোরপূর্বক দখলে ব্যর্থ হয়ে ছালেহ আহমদ, আমির হোসেন, আনা মিয়া ও মাহমুদ গং পরিকল্পিতভাবে উঠেপড়ে লেগেছে বলে অভিযোগ তার। বর্তমানে নিজের ও ছোট ভাইয়ের পড়াশুনা বন্ধ হওয়ার উপক্রম বলেও জানান মোছাম্মত লতিফা বিনতে লিলু। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: