সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের উন্নয়ন মেলা মিলন মেলায় পরিণত হয়েছে – প্রধান তথ্য কমিশনার

সুনামগঞ্জ প্রতিনিধি:: “উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে ৩ তিনব্যাপী উন্নয়ন মেলা উপলক্ষে কৃষি ও কৃষক-উন্নয়নের হাতিয়ার শীর্ষক আলোচনা সভা সম্পন্ন হয়েছে।

শনিবার সন্ধ্যায় সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদ,মুখ্য আলোচকের বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণের উপ-পরিচালক বশির আহমদ সরকার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল মোঃ. মাকসুদুল আলম পিবিজিএম, ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (প্রাক্তন) অধিনায়ক পিএসসি এস এম আবুল এহসান, সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান খান, পানি উন্নয়নের বোর্ডের নিবার্হী প্রকৌশলী মোঃ আবু বকর সিদ্দিক ভূইয়া প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদ বলেন,আজকে এই উন্নয়ন মেলাটি আনন্দ মিলন মেলায় পরিণত হয়েছে। এই উন্নয়ন মেলার মাধ্যমে আজকে সরকারের সকল উন্নয়ন কার্যক্রম তুলে ধরা হয়েছে। তিনি আরো বলেন, সুনামগঞ্জ হচ্ছে কৃষি বান্ধব একটি জেলা। এই জেলার কৃষকরা প্রতি বছর নানা রকমের ফসল ফলিয়ে থাকেন তাই আমাদের সকলের উচিত যে কৃষকদের সব সময় সম্মান করা। কারণ কৃষকরাই বাংলাদেশে উন্নয়নের একটি মূল অংশ।

আলোচনা সভা শেষে সুনামগঞ্জে ৩ তিনব্যাপী উন্নয়ন মেলা উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতার অংশ গ্রহণ করা বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন মঞ্চে থাকা অতিথি বৃন্দ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: