সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদার জামিন বাতিল হবে কি না আদেশ ১৪ অক্টোবর

নিউজ ডেস্ক:: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন কেন বাতিল করা হবে না -এ বিষয়ে আদেশের জন্য আগামী ১৪ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত। এ ছাড়াও মামলাটির রায়ের তারিখ ঘোষণার জন্য রাষ্ট্রপক্ষ যে আবেদন করেছে সে বিষয়ে আদেশের জন্যও একই দিন ধার্য করেছেন আদালত।

রোববার রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে অবস্থিত ঢাকার ৫ নম্বর অস্থায়ী বিশেষ জজ ড. মো. আখতারুজ্জামান এ আদেশ দেন।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জামিন কেন বাতিল করা হবে না, ৩০ সেপ্টেম্বর তা জানতে চেয়েছিলেন আদালত। এ বিষয়ে জবাব দাখিলের জন্য দিন ধার্য ছিল আজ। সে অনুযায়ী খালেদার আইনজীবীরা জবাব দাখিল করেন।

খালেদা জিয়ার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার বলেন, খালেদা জিয়া অসুস্থ, তাকে হাসপাতলে ভর্তি করানো হয়েছে। তিনি আপনার কাস্টডিতেই আছেন। জেলে থাকা আসামির জামিন বাতিল করার কোনো সুযোগ নেই।

অপরদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী মোশাররফ হোসেন কাজল বলেন, খালেদা জিয়ার জামিন বাতিল কেন বাতিল করা হবে না তার জবাব দাখিলের জন্য দিন ধার্য ছিল। তারা (খালেদার আইনজীবী) কোনো যুক্তি সংগত জবাব দাখিল করেনি। তাই তার জামিন বাতিল করা হোক। মামলার কার্যক্রমের সমাপ্ত চেয়ে রায়ের দিন ধার্যের যে আবেদন ছিল তারও আদেশ দেয়া হোক।

মামলার অপর দুই আসামি জিয়াউল ইসলাম খান ও মনিরুল ইসলাম খানের আইনজীবীরা বলেন, মামলাটির বদলি চেয়ে যে আবেদন সংক্রান্ত একটি রিভিশন ফাইল উচ্চ আদালতে দাখিল করা হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: