সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৩৪ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন যে নায়িকারা

বিনোদন ডেস্ক:: বিতর্ক মানেই বলিউড। আর অভিনেত্রী হলে তো গসিপের শেষ নেই। শোনা যায়, বেশ কয়েক জন অভিনেত্রী নাকি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। তা নিয়ে বহু বিতর্ক হয়েছে। দেখে নেওয়া যাক তেমনই কয়েক জনকে।

sarika

sarika

কঙ্কণা সেনশর্মা : দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড রণবীর শোরের সঙ্গে বিয়ে হয় ২০১০ সালে। কঙ্কণা মা হন ২০১১ সালে। অনেকেই বলেন, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন কোকো।

sarika

বীণা মালিক : বলিউডের অন্যতম বিতর্কিত মুখ বীণা। দুবাইয়ের এক শিল্পপতিকে বিয়ে করেন তিনি। বিয়ের আগেই নাকি অন্তঃসত্ত্বা ছিলেন বীণা।

sarika

ডিম্পি গাঙ্গুলি : রাহুল মহাজনের পর দ্বিতীয় বার ডিম্পি বিয়ে করেন রাহুল রয়কে। ২০১৫ সালের নভেম্বরে বিয়ে হয় রাহুল রয়ের সঙ্গে। ২০১৬ সালের জুলাইয়ে ডিম্পল এক কন্যা সন্তানের জন্ম দেন।

sarika

সারিকা : কমল হাসানের সঙ্গে যখন ডেট করছিলেন অভিনেত্রী, তখন কমল বিবাহিত। কিন্তু সারিকা নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। প্রথম স্ত্রীকে ছেড়ে কমল বিয়ে করেন সারিকাকে। কয়েক মাসের মধ্যেই জন্ম হয় প্রথম সন্তান শ্রুতির।

sarika

মাহিমা চৌধুরী : ২০০৬ সালে ববি মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে সারেন মাহিমা চৌধুরী। শোনা যায়, গর্ভবতী হওয়াতেই নাকি ত়ড়িঘড়ি বিয়ে সেরে ফেলেন তিনি।

sarika

অমৃতা অরোরা : অভিনেত্রী মালাইকা অরোরার বোন অমৃতা। ব্যবসায়ী শাকিল লাদাককে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি, বি টাউনে খবর ছিল এমনটাই।

sarika

নেহা ধুপিয়া : তালিকায় নতুন সংযোজন নেহা ধুপিয়া। ক্রিকেটার বিষেণ সিংহ বেদীর ছেলে অঙ্গদ বেদীর সঙ্গে এ বছর বিয়ে সেরেছেন তিনি। নেহা গর্ভবতী হয়ে পড়াতেই নাকি দেরি করতে চাননি দুই পরিবারের কেউ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: