সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ’লীগকে আবারো ক্ষমতায় বসাতে হবে – এমপি মানিক

ছাতক প্রতিনিধি:: পরিকল্পনা মন্ত্রনালয় ও সরকারি প্রতিষ্ঠান সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, সুনামগঞ্জ-৫ ছাতক-দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, আ’লীগ সরকার উন্নয়নের সরকার। উন্নয়ন বিশ^াসী শেখ হাসিনা জনগনের সাথে যেসব ওয়াদা করেছিলেন সেসব ওয়াদা পালন করে যাচ্ছেন। শিক্ষা-চিকিৎসা, বিদ্যুত, রাস্তা-ঘাট-ব্রিজ-কালভার্ড থেকে শুরু করে দেশে উন্নয়নের জুয়ার বইছে। এ সরকার কথায় নয় কাজে বিশ^াসী। তাই শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো আ’লীগ সরকারকে ক্ষমতায় বসাতে হবে।

এমপি মানিক বলেন, ২০০৮ সালে বঙ্গবন্ধুর কন্যা তাকে নৌকার মনোনয়ন দেয়ার পর থেকে একটি পক্ষ বিরোধিতা শুরু করে আসছে। ২০১৪ সালে নির্বাচনে দেশের ১৫৩টি আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। সে সময় তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করতে দেয়া হয়নি। তারা টেলিভিশন প্রতিকের প্রার্থী দিয়ে প্রতিদ্বন্দ্বিতা করিয়েছিল। আজ যখন এ আসনে নৌকার গণ-জুয়ার সৃষ্টি হয়েছে তখন আবারো শুরু করে দিয়েছে ষড়যন্ত্র। এ ষড়যন্ত্রের মোকাবেলা করতে সকলকে সজাগ দৃষ্টি রেখে নৌকার পক্ষে মাঠে কাজ করতে হবে। তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সফলতার সহিত ঘরে-ঘরে বিদ্যুৎ পৌছে দিতে সক্ষম হয়েছে। শুক্রবার দয়ারাই, মোল্লাআতা, স্বরমল্লা, বিলপার, মাধবপুর, তকিপুর, মল্লিকপুর, দশঘর, লক্ষিপুর, পূর্বচানপুর গ্রামের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন উপলক্ষে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের মোল্লাআতা গ্রামের মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আ’লীগের সভাপতি মখলিছুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল হক এবং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম আরজ আলীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, পল্লী বিদ্যুৎ গোবিন্দগঞ্জ জোনাল অফিসের ডিজিএম জাহিদুল ইসলাম, উপজেলা আ’লীগের সদস্য আফজাল হোসেন, পল্লী বিদ্যুতের পরিচালক পীর মোহাম্মদ আলী মিলন, উত্তর খুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল আহমদ, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সুন্দর আলী ও নিজাম উদ্দিন, উত্তর খুরমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজর আলী, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা, যুক্তরাজ্য প্রবাসী রফিকুল ইসলাম কিরন, সৌদি আরব জেদ্দা মুছনাবাজার যুবলীগের সভাপতি ও গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল মালিক সুন্দর, গেবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ফারুক আহমদ সরকুম ও ছমরু মিয়া, উপজেলা আ’লীগ নেতা আবদুল করিম, আবদুস সামাদ, সুনামগঞ্জ জেলা যুবলীগ নেতা আবু হানিফা সায়মন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আবদুল হান্নান আঙ্গুর, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবদুস শহিদ, সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম, ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমদ ও সুন্দর আলী বুলবুল, সাংগঠনিক সম্পাদক রইছ আলী ও ইউপি সদস্য মাহমুদ আলী, মাস্টার নাছির উদ্দিন, পরেশ চন্দ্র, সমুজ আলী, আনছার আলী, মাসুক মিয়া, জয়নাল আবেদীন, মুখলিছুর রহমান, সাহাব উদ্দিন রিয়াজ, শাহ মোহাম্মদ আলী মুজিব, আলা উদ্দিন, জামাল উদ্দিন, রজব আলী, আজাদুল ইসলাম, আবদুল জব্বার, সিংচাপইড় ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, দক্ষিণ খুরমা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল খালিক, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাহিত্য সম্পাদক টিএম রায়হান, ইউপি সদস্য আনোয়ার আলী ও সুরেতাজ মিয়া, যুবলীগের সুজন মিয়া, আলমগীর হোসেন, আবুল কালাম, আবুল হাসনাত, নিজাম উদ্দিন, নোমান আহমদ, রোয়াব আলী, আতিকুল ইসলাম, মুকিত মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবলীগের সফিক মিয়া, আবু বকর, আবুল কাশেম হারুন, কৃপেশ চন্দ্র, এনামুল হক এনাম, হেলাল আহমদ, সাজুর আলী, কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের নিয়ামত আলী, শিপলু আহমদ, দ্বীনুল ইসলাম শ্যামল, রুবেল আহমদ, সাকিবুল হাসান এমরান, গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি তাজাম্মুল হক রিপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, ছাত্রলীগের গোলাম জিলানী, সালেহ আহমদ, জাকির হোসেন, মারুফ আহমদ, হাবিবুর রহমান, সবুজ মিয়া, আহমদ, উজ্জল, লায়েক, জাহেদ প্রমূখ। সভার শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন, হাফেজ আবদুল মোমিন ও গীতা পাঠ করেন ডাক্তার কানু প্রিয় দাশ এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন শামীম আহমদ। সভা শেষে সুইট টিপে বিদ্যুৎ সংযোগের মাধ্যমে ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়ন করেন প্রধান অতিথি।
এদিকে, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক সভা মঞ্চে উপস্থিত হওয়ার আগে সকাল সাড়ে ৯টায় মোল্লাআতা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী তাঁরই বন্ধু জমির উদ্দিনের বাড়িতে নাস্তা ও সকালের খাবার গ্রহণ করেন। এসময় জমিরের ভাই সৌদি আরব থেকে ফেরত আবুল বশরসহ উপজেলা আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন এবং সকালের খাবার সকলেই গ্রহণ করে সভায় যোগদান করেন। ##




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: