সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে প্রয়াত গোপাল দেব চৌধুরী’র স্মরণ সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গল প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি ও সাপ্তাহিক চায়ের দেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রয়াত গোপাল দেব চৌধুরী এর ১ম প্রয়াণ দিবস উপলক্ষে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে ক্লাবের বিপুল রঞ্জণ দেব চৌধুরী ও মহরম খাঁন মিলনায়তনে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক বিএফডিসি’র সাবেক মহা পরিচালক নাট্যজন পীযূষ বন্দোপাধ্যায়। শ্রীমঙ্গল প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি দেব চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কবি ও সাংবাদিক সৌমিত্র দেব, শিক্ষক ড. সাজেদুল আউয়াল, ঢাকা বিশ্ব বিদ্যালয় এর সাংবাদিক সাদ্দাম হোসেন, তাজপুর ডিগ্রী কলেজের অধ্যাপক অবিনাশ আচার্য্য।

স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ইসমাইল মাহমুদ, কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: মামুন আহমেদ, সাংবাদিক ও কলামিষ্ট সৈয়দ আমিরুজ্জামান ও দৈনিক যুগান্তর শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ সালা উদ্দিন প্রমুখ।
স্মরণ সভায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি ও সাপ্তাহিক চায়ের দেশ পত্রিকার সম্পাদক প্রয়াত গোপাল দেব চৌধুরী এর ১ম মৃত্যু বাষিকী উপলক্ষে তার আত্মার শান্তি কামনা সহ বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে আলোচনা করা হয়।
এসময় স্মরণ সভায় শ্রীমঙ্গলে কর্মরত সকল সংবাদকর্মী ছাড়াও প্রয়াতের দুই পুত্র শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য সনেট দেব চৌধুরী ও তার বড় ভাই সুমন দেব চৌধুরী উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: