সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৪১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরবাসীর সেবক হতে চাই – আরিফ

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, স্বনির্ভর জাতি গঠনে সুশিক্ষিত নাগরিকের বিকল্প নেই। শিক্ষিত জাতি গঠনে সরকারের পাশাপাশি সামাজিক সংগঠনগুলোকেও ভূমিকা পালন করতে হবে। বর্তমান তথ্য প্রযুক্তির এ যুগে আমাদের শিক্ষার্থীদেরকে প্রযুক্তি বিদ্যায় দক্ষতা অর্জন করতে হবে। তিনি নগরবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা বিগত নির্বাচনে ভোট দিয়ে আমাকে সম্মানীত করেছেন, আমি সেবক হিসেবে কাজ করে আপনাদের আশা-আকাঙ্খা পূরণ করবো ইনশাআল্লাহ।

শনিবার রাতে নগরীর ধোপাদিঘির পূর্বপারস্থ একটি কমিউনিটি সেন্টারে সিলেটে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীর প্রাণের সংগঠন মৌলভীবাজার সমিতি সিলেট এর উদ্যোগে সমিতির সদস্যের ছেলে-মেয়েদের মধ্যে এস.এস.সি/ সমমান ও এইচ.এস.সি/ সমমান পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা ও বৃত্তি প্রদান এবং তাঁর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। তিনি মৌলভীবাজার সমিতি সিলেট এর স্থায়ী কার্যালয় সহ সমিতির উন্নয়নমূলক কাজে সহযোগিতার আশ^াস প্রদান করেন।

সমিতির সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক এর সভাপতিত্বে এবং কোষাধ্যক্ষ মোঃ আলীম উদ্দিন মান্নান ও কার্যকরী পরিষদ সদস্য কমরেড সিকন্দর আলীর যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ রুস্তম খান। বক্তব্য রাখেন উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ডাঃ আজিজুর রহমান ও সদস্য সচিব হাজী এম.এ মতিন, সমিতির উপদেষ্টা জামিল আহমদ চৌধুরী, এডভোকেট আব্দুল খালিক, কাওছার আহমদ হায়দারী, ডাঃ মোঃ হেলাল উদ্দিন, সাদ ওবায়দুল লতিফ চৌধুরী, অধ্যাপক সৈয়দ আব্দুল ওয়াদুদ, এডভোকেট আতাউর রহমান আজাদ, সহ সভাপতি অধ্যাপক ডাঃ মৃগেন কুমার দাস চৌধুরী, অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান, যুগ্ম সম্পাদক, এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, জীবন সদস্য হাবিব আল-নুর রাসেল, নোমান আহমদ হায়দরী, অভিভাবকদের পক্ষে জীবন সদস্য মোঃ আনসার উদ্দিন, কৃতি শিক্ষার্থীদের পক্ষে মেহের তাসলিম আল, মোঃ তাহমিম মাহফুজ, মিফতাহুল জান্নাত ঈশা।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সিলেট সিটি কর্পোরেশন জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা শামছুল ইসলাম আল-হাদী, পবিত্র গীতা পাঠ করেন সমিতির জীবন সদস্য চন্দন দাশ। কৃতি শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানান সমিতির জীবন সদস্য রহিমা পারভীন লিল।

সমিতির জীবন সদস্য আরিফুল হক চৌধুরী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে পুনঃরায় মেয়র নির্বাচিত হওয়ায় তাঁকে সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সমিতির সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক সহ সমিতির নেতৃবৃন্দ। পরে কৃতি শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকের প্রদান করেন নেতৃবৃন্দ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: