সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ৪৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৮৩০০ কোটি টাকা হারাতে পারেন রোনালদো

স্পোর্টস ডেস্ক:: ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠায় এক সপ্তাহে জুভেন্টাসের শেয়ারের দাম কমেছে ১৮.৪ শতাংশ। রোনালদো নিজেও ক্ষতিগ্রস্ত হচ্ছেন এ অভিযোগে। সব মিলিয়ে প্রায় ১০০ কোটি ডলার বা প্রায় ৮ হাজার ৩০০ কোটি টাকা হারাতে পারেন পর্তুগালের পোস্টার বয়।

ব্রিটিশ মিডিয়ার দাবি, রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করতে পারে তার প্রধান দুই স্পনসর নাইকি ও ইএ। বিখ্যাত কিট প্রস্তুতকারক সংস্থা নাইকির সঙ্গে রোনালদোর আজীবন চুক্তি আছে। যা প্রায় ১ বিলিয়ন পাউন্ডের। কিন্তু এই ঘটনার পর নাইকির তরফ থেকে জানানো হয়েছে তারা তদন্ত করবে। এক নাইকি মুখপাত্র বললেন, আমরা খুবই চিন্তিত এই সমস্ত অভিযোগ নিয়ে।

শোনা যাচ্ছে রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করতে চলেছে নাইকি। যে পথে হাঁটতে পারে ইএ-ও। প্রতি বছরই ফিফা নামক ভিডিও গেম তৈরি করে ইএ। রোনালদো যে সংস্থার এখন প্রধান মুখ। কিন্তু ইএ-র কর্তারাও জানিয়ে দেন, তারা এমন কোনও অ্যাথলিটের সঙ্গে যুক্ত হতে চান না যাদের জন্য সংস্থার ভাবমূর্ত খারাপ হতে পারে।

২০০৯ সালে লাস ভেগাসের হোটেলে ক্যাথরিন মায়োরগা নামক এক মহিলাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে সিআর সেভেনের বিরুদ্ধে। মায়োরগা কয়েক দিন আগেই দুঃখপ্রকাশ করেন। এক সাক্ষাৎকারে তিনি ক্ষোভে ফেটে পড়ে তদন্তের দাবি করেন। আবার জানান সেই ভয়ংকর অভিজ্ঞতার যন্ত্রণা থেকে আজও পুরোপুরি মুক্তি পাননি তিনি।

লাস ভেগাস পুলিশও জানায় তারা সেই মামলার ফাইল আবার খোলা হবে।সম্প্রতি পর্তুগালের জাতীয় দল থেকেও বাদ পড়েন সিআর সেভেন। তবে রোনালদোর পাশে দাঁড়াল তার ক্লাব জুভেন্তাস।যাদের মতে দল থেকে বাদ দেওয়া হবে না রোনালদোকে।শনিবার সেরি আ-তে জুভেন্তাসের সামনে উদিনেসে। ক্লাবের এক সূত্রের মতে আলেগ্রিকে জানানো হয়েছে যাতে রোনালদোকে দলে রাখা হয়।নিজেদের টুইটার অ্যাকাউন্টে জুভেন্তাস পোস্ট করে, ‘রোনালদোর পেশাদারিত্বের শ্রদ্ধা করি আমরা।দশ বছর আগে কী হয়েছিল সেটার জন্য ওর প্রতি আমাদের ধারণা পাল্টাবে না।’

তবে মায়োরগার যাবতীয় অভিযোগ অস্বীকার করে রোনালদো অবশ্য পোস্ট করেন,‘আমার নামে সব মিথ্যে বলা হচ্ছে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: