সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চট্টগ্রামে জঙ্গি আস্তানায় গোলাগুলি-অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা

নিউজ ডেস্ক:: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে নব্য জেএমবির আস্তানায় অভিযানের সময় গোলাগুলি, বিস্ফোরণ ও অস্ত্র উদ্ধারের ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‌্যাব।

শুক্রবার গভীর রাতে র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের ডিএডি মো. আজাদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বিষয়টি জাগোনিউজকে নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার ওসি ইফতেখার হাসান।

তিনি বলেন, ‘সোনা পাহাড়ের ভাড়া বাড়িতে অস্ত্র-গোলাবারুদ মজুদ ও র‌্যাব সদস্যদের ওপর হামলা ও গোলাগুলি-বিস্ফোরণের ঘটনায় শুক্রবার রাতে র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের ডিএডি মো. আজাদ বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা দায়ের করেছেন।’

র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিম জানান, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোররাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের ‘চৌধুরী ম্যানসন’ নামের ওই একতলা বাড়িতে অভিযান শুরু করে র‌্যাব-৭ সদস্যরা। এ সময় জঙ্গিদের আত্মসমর্পণের জন্য বলা হয়। কিন্তু বাড়ির ভেতর থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে জঙ্গিরা। জবাবে পাল্টা গুলি ছোড়া হয়। এর মধ্যে বেশকিছু বোমা বাড়ির বাইরে ছুড়ে মারে তারা।

এরপর শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে বাড়ির ভেতর থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ দুটি ছিল ছিন্নভিন্ন। এ ছাড়া চার কক্ষের ওই বাড়িতে তল্লাশী করে একটি একে-২২ রাইফেল, তিনটি পিস্তল ও পাঁচটি গ্রেনেড উদ্ধার করা হয়।

সাফায়াত জামিল ফাহিম বলেন, ‘এ অভিযানে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আরও অভিযান চালানো হবে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: