সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

ঢাকাস্থ সিলেটবাসীর সংগঠন জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা-এর ২০১৮ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন উপলক্ষ্যে সিলেটস্থ এসোসিয়েশনের ভোটার এবং বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকাল চারটায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ-এর অধ্যক্ষ প্রফেসর ডা. মোর্শেদ আহমদ চোধুরী। ‘গড়ে তুলি সমৃদ্ধ জালালাবাদ’ শ্লোগানকে ধারণ করে আয়োজিত মতবিনিময় সভায় নির্বাচনে প্রার্থীদের পরিচিতি তুলে ধরে বক্তব্য রাখেন সরকারের সাবেক সচিব ও নির্বাচনে সভাপতি প্রার্থী ড. এ কে আব্দুল মুবিন।
এসময় তিনি বলেন, সিলেটের ইতিহাস-ঐতিহ্য অনেক সমৃদ্ধ। এই সমৃদ্ধ ইতিহাস-ঐতিহ্যকে অক্ষুণœ রাখতে সবাইকে কাজ করতে হবে। জালালাবাদ এসোসিয়েশন নির্বাচনে সিলেটের এই প্যানেল বিজয় হলে সিলেটের সার্বিক উন্নয়ন আরো ত্বরান্বিত হবে। সভায় তিনি, সিলেটের যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন, বন্যা প্রতিরোধ ও হাওর রক্ষা, শিল্প উন্নয়ন, শিক্ষা, ভবন প্রকল্প, বিশ্বব্যাপী সাংগঠনিক সংযোগ, এনআরবি সহায়তা, কর্মসংস্থান সহায়তা এবং সংস্কৃতি ও ঐতিহ্যকে ধরে রাখার জন্য পরিকল্পনা তুলে ধরেন। পাশাপাশি তিনি জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা-এর আসন্ন ২৭ অক্টোবর অনুষ্ঠিতব্য নির্বাচনে সহ সভাপতি পদে জালাল আহমদ, সাধারণ সম্পাদক পদে এম. আব্দুর রউফ এবং কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ ইমাম মেহদী চৌধুরী এনামসহ প্যানেলের পূর্ণ পরিচিতি তুলে ধরেন।

জালালাবাদ এসোসিয়েশনের সিলেট বিভাগীয় সংগঠক রোটারিয়ান তাহমিনা আহাদ রোজীর সার্বিক পরিচালনায় ও দেলোয়ার হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবিদ লে. কর্নেল (অব.) এম. আতাউর রহমান পীর, প্রবীণ সাংবাদিক আফতাব চৌধুরী, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্জ্ব আশফাক আহমদ, জালালাবাদ এসোসিয়েশন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী এম. আব্দুর রউফ, ডা. আজিজুর রহমান চৌধুরী।

জালালাবাদ এসোসিয়েশন মৌলভীবাজার-এর সহ সভাপতি আব্দুল মজিদ চৌধুরীর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা-এর সাধারণ সম্পাদক সৈয়দ জগলুল পাশা, ফাহিমা খানম চৌধুরী মনি, বিএমএ, সিলেট-এর সাংগঠনিক সম্পাদক ডা. আজিজুর রহমান রোমান, জালালাবাদ এসোসিয়েশন, সিলেট-এর সহ সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, শাবিপ্রবির প্রফেসর ড. সৈয়দ আশরাফুর রহমান, ডা. মোস্তফা শাহজামান চৌধুরী বাহার, অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করে তারপর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাহবুব আহমদ। মতবিনিময় সভায় সিলেটের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান আসন্ন ২৭ অক্টোবর শনিবার ঢাকায় জালালাবাদ এসোসিয়েশন-এর অনুষ্ঠিতব্য নির্বাচনে মুবিন প্যানেলকে বিজয়ী করে জালালাবাদবাসীর উন্নয়ন নিশ্চিৎ করে সুখে-দু:খে পাশে থাকার সুযোগ করে দেওয়ার জন্য অনুরোধ জানান। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: