সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ১৬ সেকেন্ড আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে এম সাইফুর রহমানের জন্মবার্ষিকী পালিত

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারে সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের ৮৮তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। আজ ০৬ অক্টোবর শনিবার নানা কর্মসূচীর মাধ্যমে জন্ম দিন পালন করে এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ,বাংলাদেশ। সকালে মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দন গ্রামে মরহুমের কবরে পুস্পস্থবক অর্পণ, মিলাদ, দোয়া ও কবর জিয়ারত করেন এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ, বাংলাদেশ এর সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ বাংলাদেশ এর সভাপতি সাংবাদিক বকশি ইকবাল আহমদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো: আব্দুল মতিন চৌধুরী, কোষাধ্যক্ষ সৈয়দ তৌফিক আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মু.ইমাদ উদ দীন, সদস্য সাংবাদিক সৈয়দ হুমায়েদ আলী শাহীন, মো: বদরুল আলম, এ্যাডভোকেট হাফিজ আব্দুল আলীম, সাংবাদিক হোসাইন আহমদ, মো:শেকুল ইসলাম তালুকদার প্রমুখ।

মরহুম এম সাইফুর রহমান কর্মময় জীবনে তার অনন্য গুণে মানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়ে ছিলেন। দেশ দুনিয়ায় নাম কুড়ানো মৌলভীবাজারের বাহারমর্দনের সেই ছেলেটি দেশের অন্যতম অর্থমন্ত্রী যিনি একনাগাড়ে ১২ বার সংসদে বেশ সফলতার সাথে বাজেট পেশ করেছেন। কর্মে তাঁর অনন্য গুণ তিনি উন্নয়নের যে স্বপ্ন দেখতেন তা বাস্তবায়নও করতেন। এটাই তার অবিচল আস্থা বিশ্বাস আর কাজের প্রতি নিখাঁদ আন্তরিকথা ও কর্তব্যকর্মে দ্বায়ীত্বশীলতার নজির। নিজ জন্মস্থান মৌলভীবাজার সহ পুরো সিলেট বিভাগেই রয়েছে তার চোখ ধাধাঁনো উন্নয়নের চোঁয়া।

উল্লেখ্য, ১৯৩২ খ্রীষ্টাব্দের ৬ অক্টোবর মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দন গ্রামে এম. সাইফুর রহমানের জন্মগ্রহন করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: