সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আর কখনই স্বাভাবিক হবে না সাকিবের আঙুল!

স্পোর্টস ডেস্ক:: আঙুলের ইনজুরির কারণে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে গতকাল রাতে ঢাকা ছেড়েছেন সাকিব। কিন্তু যাওয়ার আগে দিয়ে গেলেন এক বড় দুঃসংবাদ। জানালেন, আর কখনোই স্বাভাবিক অবস্থায় ফিরবেনা তার হাতের আঙুল। শুধুমাত্র ক্রিকেট খেলার জন্য উপযোগী করতেই চলছে চিকিৎসা।

দেশ ছাড়ার আগে সংবাদমাধ্যমকে সাকিব বলেন, ‘ইনফেকশনটা (সংক্রমণ) বড় দুশ্চিন্তার। কারণ, ওইটা জিরো পার্সেন্টে না আসা পর্যন্ত কোনো সার্জেন্ট অপারেশনে হাত দিবে না। কারণ হাত দিলেই বোনে চলে যাব। আর বোনে গেলে পুরো হাত নষ্ট। যেহেতু নরম হান্ডি, সেকারণে জোড়া লাগার সম্ভাবনা নেই। এখন আসল ব্যাপারটা হচ্ছে কীভাবে ইনফেকশনটা কমানো যায়।’

হাতের আঙ্গুলটা বেশ ভোগাচ্ছে। আপাতত চিকিৎসক কে দেখিয়ে পাঁচদিন পর ফিরে আসবেন। ইনফেকশন শূন্যতে নেমে আসলেই হবে অস্ত্রোপচার। তখন আবারও উড়াল দিতে হবে।

সাকিব বরাবরই অন্যরকম। যেনো কিছুই হয়নি। বললেন, সবকিছু হবে ঠিকঠাক। সুস্থ হতে লাগতে পারে তিন মাস। এক সপ্তাহ অবশ্য শেষ হয়েছে ইতোমধ্যে। এ বছর আর মাঠে নামা হচ্ছে না। তবে জানুয়ারিতে বিপিএল দিয়েই ২২ গজে ফিরতে আত্মবিশ্বাসী বিশ্বসেরা অলরাউন্ডার।

সাকিব নেই, কব্জির ইনজুরিতে তামিমও নেই। বাংলাদেশ টিমে তো এর প্রভাব পড়তেই পারে। কিন্তু বিশ্বসেরা অলরাউন্ডার সেটি মানতে নারাজ। জানালেন, ‘শুধু সাকিব-তামিম কেন? আরো কয়েকজন না খেললেও কোনো সমস্যা হবেনা। জুনিয়রদের উপর শতভাগ আস্থা রাখছেন তিনি।এই যে একটা সুযোগ আসল, তারা কিন্তু ঠিকই ব্যাক করেছে। আমাদের আরো কিছু প্লেয়ার সামনের কয়েকটা সিরিজে না থাকলেও কোন সমস্যা হবে না।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: