সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি ভোট ভিক্ষা চাই না : শামীম ওসমান

নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আমি আপনাদের বলবো না যে, আল্লাহর ওয়াস্তে আমাকে একটা ভোট দিয়েন। অসম্ভব, আমি ভোট ভিক্ষা চাই না। আমি একজনের কাছে ভোট ভিক্ষা চাই। ভিক্ষা মানুষ একজনের কাছেই চাইতে পারে, তিনি হলেন আল্লাহ। ঈমানদাররা ভিক্ষা একজনের কাছেই চাইতে পারে, উছিলা আপনি। আল্লাহর হুকুম আমার পক্ষে হলে আপনারা কেউ ঠেকাইতে পারবেন না।

শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানাপাড়া ক্যানেলপাড় এলাকায় এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, বিএনপির ভাইয়েরা আপনারা আপনাদের নেত্রীর কথায় আগুন দিয়ে মানুষকে মারলেন। আহ! কত কষ্টের মৃত্যু। একটু হাতে লাইটারটা লাগিয়ে দেখেন আগুনে পুড়ে মারা যাওয়া যে কত কষ্টের তা বুঝবেন। মানুষ পুড়ে ছাই হয়ে গেলো, পরিবার এতিম হয়ে গেলো। কত ঘর শেষ হয়ে গেলো। আপনারা কি ভেবেছেন এই দুনিয়াই সবকিছু? উপরে কেউ নাই? এসবের বিচার আল্লাহ করবে। আমি জানি, আগামী ২০/২৫ দিন আবারও একই রকমের খেলার চেষ্টা করা হবে।

তিনি আরও বলেন, রাজনীতিকে আমি এখন এবাদত মনে করি। আমি কর্মীদের এখন শেখাই- গরম দেখাইয়ো না, বাহাদুরি দেখাইয়ো না, মানুষকে ভালোবাসো।

শামীম ওসমান বলেন, আমি রাজনীতি করতে আসছি। আপনারা কি মনে করেন আমি সন্তুষ্ট? না, আমি সন্তুষ্ট না। আমি রাজনীতি এখন নিজের জন্য করি না। আগে নিজের জন্য রাজনীতি করতাম।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশেনের কাউন্সিলর মতিউর রহমান মতি, ওমর ফারুক, ইফতেখারুল আলম খোকন, আমিনুল হক রাজু, যুবলীগ নেতা কবির হোসেন ও ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: