সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহির ছবি ৩০ হলে, মুক্তি পায়নি ‘বেঙ্গলি বিউটি’

বিনোদন ডেস্ক :: জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি অভিনীত ‘পবিত্র ভালোবাসা’ মুক্তি পেয়েছে আজ শুক্রবার। মাহির বিপরীতে আছেন নবাগত নায়ক রোকন। আজ সারাদেশের প্রায় ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন এ কে সোহেল। গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী ও ফেরদৌস।

এখানে হিন্দু সমাজের পঞ্চায়েত প্রধান মায়াদেবী হয়ে হাজির হয়েছেন মৌসুমী মুসলিম সমাজের পঞ্চায়েত প্রধান হয়ে হাজির হয়েছেন ফেরদৌস। ছবির গল্পে দেখা যাবে মাহি ও রোকন দুজন দুজনকে গভীরভাবে ভালোবাসেন। কিন্তু ধর্মীয় অনুশাসন, কঠিন দেয়াল আর সামাজিক নিয়মনীতির শিকলে দুজনের ভালোবাসা বন্দি।

দুজনই ধর্মীয় সম্মানে ও সামাজিক মর্যাদাকে অক্ষুণ্ণ রাখার জন্য নিজেদের গভীর ভালোবাসাকে সামাজিক স্বীকৃতি দেন না। অপরদিকে মায়াদেবীর ছোট ভাই রোকন ভালোবাসে দিদার পাশার ছোট বোন রোজীকে। তাদের প্রেম ভালোবাসা নিয়ে দ্বন্দ্ব-সংঘাত হিন্দু-মুসলিম দুই পঞ্চায়েত প্রধানের মধ্যে, এটা ধর্মীয় কোনও দ্বন্দ্ব নয়, পবিত্র ভালোবাসার দ্বন্দ্ব। ছবিতে আরও অভিনয় করেছেন সুজন, রেবেকা, আফজাল শরীফ, ইলিয়াস কোবরাসহ অনেকে।

এদিকে ‘পবিত্র ভালোবাসা’ ছাড়াও শুক্রবার বড় পরিসরে মুক্তি পাওয়ার কথা ছিল ব‘বেঙ্গলি বিউটি’ ছবিটির। মাত্র ৪দিন আগে প্রযোজক-পরিবেশক-নায়িকা মিলে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করলেও আজ মুক্তি পায়নি ‘বেঙ্গলি বিউটি’।

ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ এবং পরিচালক-অভিনেতা-প্রযোজক রাহশান নূর। আব্দুল আজিজের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘এ বিষয়ে ছবিটির প্রযোজক নায়ক রাহশান নূর ভালো বলতে পারবেন।’

রাহসান নূরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এই ছবিটি করতে গিয়ে আমার অনেক অভিজ্ঞতা হলো। সেসব কথা আজ আর না বলি। আপাতত এ বিষয়ে আমি কোনও কথা বলতে চাই না।’

মুমতাহিনা টয়া ও প্রবাসী অভিনেতা রাহশান নূরের ‘বেঙ্গলি বিউটি’ গত ২০ জুলাই মাত্র একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। ৩০ সেপ্টেম্বর এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয়, জাজ মাল্টিমিডিয়ার সহায়তায় ৫ অক্টোবর ছবিটি দেশজুড়ে মুক্তি দেওয়ার উদ্যোগ নিয়েছেন তারা। কিন্তু মুক্তি পেল না ছবিটি।

টয়া-রাহশান ছাড়াও ‘বেঙ্গলি বিউটি’তে অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, সারা আলম, আশফাক রেজওয়ান, নেইলি আজাদ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছেন রাফি তামজিদ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: