সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপিকে এবার নির্বাচনে আসতেই হবে : শাজাহান খান

নিউজ ডেস্ক:: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, ড. কামাল, বি চৌধুরী, বিএনপি আদর্শহীন জোট ক্ষমতায় যাওয়ার যে স্বপ্ন দেখছে সে স্বপ্ন কোনো দিনই পূরণ হবে না। ওই জোটের আদর্শের কোনো মিল নেই বলে তারা এখনও জামায়াতকে ছাড়তে পারেনি। ওই জোট কখনও আলোর মুখ দেখবে না।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া জেলে থাকুক আর বাইরে থাকুক বিএনপিকে এবার নির্বাচনে আসতেই হবে। না হলে দলের অস্তিত্ব থাকবে না।

শুক্রবার বিকেলে পাবনার নগরবাড়ী ঘাটে ৫১৩ কোটি টাকা ব্যয়ে ৩৬ একর জায়গার ওপর নির্মিত আধুনিক নৌবন্দর নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, নগরবাড়ি ঘাটের ঐতিহ্য ফিরিয়ে আনার স্বপ্ন ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তার সেই স্বপ্ন আজ বহুলাংশে পূরণ হল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৯ সালের জানুয়ারি সর্বশেষ নগরবাড়িতে এসেছিলেন। তখন থেকেই তিনি স্বপ্ন দেখেছিলেন নগরবাড়ি ঘাটকে আগের রূপে ফিরিয়ে আনার।

তিনি বলেন, গত ১০ বছরে শেখ হাসিনার উন্নয়নের কথা শুধু বাংলাদেশেই নয়, সারা বিশ্ব স্বীকার করছে। সারা বিশ্বে বিস্ময়ের সৃষ্টি করেছে বাংলাদেশ। বঙ্গবন্ধু আমাদের স্লোগান শিখিয়েছিলেন ‘তোমার আমার ঠিকানা পদ্মা মেঘনা যমুনা। বঙ্গবন্ধুর সেই যমুনার পাড়ে দাঁড়িয়ে আজ আমি প্রধানমন্ত্রীর প্রতিনিধি হয়ে অত্যাধুনিক নৌ বন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপন করছি। আমি আশা করছি আগামীতেও আপনারা নৌকাকে জয়যুক্ত করবেন। আমাদের সরকার বিশ্বাস করে বাংলাদেশের সোনার মানুষরা মিথ্যাবাদীদের আর কখনও ক্ষমতায় দেখতে চায় না।

মন্ত্রী বলেন, শুধু নৌবন্দর নয়, অতি শিগগিরই আমরা নগরবাড়ীবাসীর ঢাকায় যাবার পথ ছোট করে আনব। রাখালগাছি থেকে ফেরি চালুর কাজ শিগগিরই শুরু হবে।

নগরবাড়ী হরিনাথপুর মডেল উচ্চবিদ্যালয় মাঠে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান মোজাম্মেল হকের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পাবনা-২ আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু ও পাবনার জেলা প্রশাসক জসিম উদ্দিন। এ সময় স্থানীয় পুরান ভারেঙ্গা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এ এম রফিক উল্লাহ, জাতসাকিনী ইউপি চেয়ারম্যান রেজাউল হোসেন বাবু, মাসুমদিয়া ইউপি চেয়ারম্যান মিরোজ হোসেন, রুপপুর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন উজ্জল প্রমুখ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: