সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভেনিসে বাংলা স্কুল গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল

প্রবাস ডেস্ক:: ইতালির ভেনিস বাংলা স্কুল গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এনটিএস মেসত্রে এবং ভেনিস ক্রিকেট ক্লাবের মধ্যে অনুষ্ঠিত এ খেলায় প্রথম ব্যাট করে ভেনিস ক্রিকেট ক্লাব।

তাদের দেয়া ১৩৮ রানের টার্গেট নিয়ে মাঠে নামে এনটিএস মেসত্রের খেলোয়াড়রা। ১৬ ওভারের খেলায় তারা খুব সহজেই ৭ উইকেট হাতে রেখে বিজয় ছিনিয়ে নেয়। ভেনিসের কামপালতো নামক স্থানে এ খেলা আয়োজিত হয়। উদ্বোধন করেন স্থানীয় মেয়রের প্রতিনিধি অ্যাডভোকেট মারকো নেল্লাতো।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন- কমিউনিটি ব্যক্তিত্ব, বিশিষ্ট ব্যবসায়ী মো. মজিবুর রহমান সরকার। এ সময় উপস্থিত ছিলেন ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ার, ভেনিস ক্রিকেট ক্লাবের কর্মকর্তা আলবেরতো মিজানি, এনটিএস মেসত্রের কর্মকর্তা সোলায়মান হোসেন, ব্যবসায়ী সোহেল মিয়া, সাংবাদিক জাকির হোসেন সুমনসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা।

প্রায় তিন মাসব্যাপী অনুষ্ঠিত এ টুর্নামেন্টে ভেনিস এবং পার্শ্ববর্তী এলাকার মোট ১২টি দল অংশগ্রহণ করে। ফাইনালে ৫৭ রান করে ম্যান অব দা ম্যাচ হন বাপ্পি। ১৫ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটে গৌরব অর্জন করেন সেতু। সর্বোচ্চ রান করেন রাহিম। তার রান সংখ্যা ১৯৫। ম্যান অব দা টুর্নামেন্টের গৌরব অর্জন করেন সাগর। তিনি ১১ উইকেটে এবং ১৩০ রান করেন।

খেলা শেষে বিজয়ী দল এনটিএস মেসত্রের হাতে গোল্ডকাপ পুরস্কার তুলে দেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: