সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতী সিং নাকি সালমান খানের স্ত্রী!

বিনোদন ডেস্ক:: টেলিভিশনে কমেডি কুইন বললে যার নাম প্রথমেই মনে আসে তিনি ভারতী সিং। কমেডির জগতের অন্যতম নাম। তার হিউমর এবং বাচনভঙ্গি দর্শকদের খুবই প্রিয়। বিগ বস ১২-এর দর্শকদের জন্য এবার বড় চমক হয়ে আসছেন তিনি। শোনা যাচ্ছে, সালমন খানের শো-এ নাকি ‘ভাইজান’-এর সঙ্গী হিসেবে দেখা যাবে ভারতীকে। যেখানে সালমনের ‘হিডেন ওয়াইফ’ অর্থাত ‘গোপন স্ত্রী’ হিসেবে দেখা মিলবে ‘কমেডি কুইনের’।

সালমন খানের সঙ্গেই স্টেজে দেখা মিলবে তার শুধু তাই নয়, এবারের বিগ বসের মঞ্চে আরও ৯ জনের দেখা মিলবে। যার মধ্যে থাকবেন সঞ্জয় দত্ত-ও। যাকে এক সময় বিগ বসের মঞ্চে সালমন খানের সহ সঞ্চালক হিসেবে দেখা গিয়েছে।

বিগ বসের ঘরে আরও আগেই আসার কথা ছিল ভারতী সিং-এর। কিন্তু, আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। সেই কারণেই বেশ কিছুদিন পরে আসছেন তিনি। গোয়ায় বিগ বসের আসর শেষ হওয়ার পর হঠাত অসুস্থ হয়ে পড়েন ভারতী। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন মুম্বইয়ের লীলাবতী হাসপাতাল থাকতে হয়েছে তাকে। সেখান থেকে সুস্থ হয়ে ভারতী আসছেন সানলমান খানের শো তে।

ইতিমধ্যেই বিগ বসের ঘর থেকে বিদায় নিয়েছেন কৃতি বর্মা এবং রশমি বণিকের জুটি। রোমিল চৌধুরীর সঙ্গী নির্মল সিং-কেও বিদায় নিতে হয়েছে বসের ঘর থেকে। নির্মলের জায়গায় রোমিলের হাতি হিসেবে এবার দেখা যাচ্ছে সুরভি রানাকে। চলতি সপ্তাহে নমিনেশনের গেরোয় বাঁধা পড়েছেন অনুপ জালোটা-জ্যাসলিন ফার্নান্ডেজ-এর জুটি, করণবীর ভোরা, শ্রীসন্তরা। এখন দেখা যাক, চলতি সপ্তাহে বসের ঘর থেকে বিদায় নেন কে বা কারা।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: