সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে চলছে দুইদিনব্যাপী স্পিকার্স হান্ট

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ইংরেজি ভাষা ও সাহিত্য চর্চা বিষয়ক একমাত্র সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব’ এর উদ্যোগে শুক্রবার (৫ই অক্টোবর) সকালে শাবির ড.এম.এ. ওয়াজেদ মিয়া আই.আই.সি.টি. ভবনের গ্যালারী রুম2 তে শুরু হয়েছে দুই দিনব্যাপী ইংরেজিতে উপস্থিত বক্তৃতা বিষয়ক ‘এচিভমেন্ট প্রেজেন্টস স্পিকার্স হান্ট ২.০’ প্রতিযোগিতা।

শুক্রবার সকাল নয়টায় ড.এম.এ ওয়াজেদ মিয়া আই.আই.সি.টি ভবনে শিক্ষার্থীদের পাবলিক স্পিকিং দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে শুরু হয়েছে দুই দিনব্যাপী এ প্রতিযোগিতা শুরু হয়। ইংরেজীতে উপস্থিত বক্তৃতা বিষয়ক এই প্রতিযোগিতা দুইটি পর্বে অনুষ্ঠিত হয়। এবারের প্রতিযোগিতায় শাবিসহ সিলেটের অন্যান্য বিশ্ববিদ্যালয়ের মোট ১৬০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। প্রথম পর্ব থেকে বাছাইকৃতরা ২য় পর্বে অংশগ্রহণ করে। ২য় পর্ব থেকে সেরা ১০ জনকে বাছাই করে পুরস্কার এবং সার্টিফিকেট করা হবে।

প্রতিযোগিতায় ২য় পর্বে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন শাবির সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ আলমগীর তৈমুর, সহযোগী অধ্যাপক সিকান্দার আলী, ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আফজাল হোসেন, নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ফলিত সমাজবিজ্ঞান ও সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী, মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক অনিক বিশ্বাস প্রমুখ।

প্রতিযোগিতা সম্পর্কে শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর জানান, এর আগে আমরা এমন আয়োজন আমাদের বিশ্ববিদ্যালয়ের মধ্যেই করেছি, কিন্তু আমাদের ক্লাবের ১২ বছর পূর্তি উপলক্ষ্যে আমরা সিলেট শহরের অন্যান্য ইউনিভার্সিটিকে নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: