সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু

ছাতক প্রতিনিধি:: ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় ছাতকে তিনদিন ব্যাপী জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মেলা উদ্বোধন করেন। উদ্বোধন শেষে উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা চেয়ারম্যান ওলিউর রহমান চৌধুরী বকুল ও উপজেলা নির্বাহী অফিসার আবেদা আফসারীর নেতৃত্বে এক বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। শোভাযাত্রায় সরকারিভিন্ন দপ্তর, স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকগন অংশ গ্রহন করেন।

তিনদিন ব্যাপী উন্নয়ন মেলায় উপজেলা প্রশাসন, উপজেলা প্রকৌশল অধিদপ্তর, মৎস্য বিভাগ, কৃষি বিভাগ, হিসাবরক্ষণ বিভাগ, সমাজসেবা অধিদপ্তর, প্রকল্প বাস্তবায়ন, সমবায় অধিদপ্তর, প্রাথমিক শিক্ষা ও মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর, খাদ্য নিয়ন্ত্রক বিভাগ, ছাতক অনার্স ডিগ্রী কলেজ, ছাতক বহুমুখী মডেল হাইস্কুল, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়, টেকনিকেল স্কুল এন্ড কলেজ, পরিবার পরিকল্পনা বিভাগ, প্রাণী সম্পদ বিভাগ, পরিসংখ্যান অফিস, একটি বাড়ি একটি খামার প্রকল্প, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, সূর্য্যরে হাসি ক্লিনিক, পল্লী বিদ্যুৎ সমিতি, ফায়ার সার্ভিস, কমিউনিটি ক্লিনিক, ইসলামীক ফাউন্ডেশন, সম্মিলিত ব্যাংক শাখা, ছাতক পৌরসভা, ছাতক সদর ইউনিয়ন, উত্তর খুরমা ইউনিয়নসহ পৃথক প্রায় ৬০টি স্টলে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরার পাশাপাশি জনগণকে বিভিন্ন ধরনের সরকারি সেবা প্রদান করা হবে।

এছাড়া তিনদিনের এ মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রবন্ধ রচনা, চিত্রাংকন, কুইজ প্রতিযোগিতা ও যাদু প্রদর্শনীসহ নানা বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: