সর্বশেষ আপডেট : ৩১ সেকেন্ড আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক চাপায় স্কুল ছাত্রের পা বিচ্ছিন্ন

কোম্পানীগঞ্জ সংবাদদাতা :: সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে বেপরোয়া ট্রাকের চাকায় পা হারিয়েছে পঞ্চম শ্রেণী পড়ুয়া শিশু মাহবুব হাসান। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সড়কের দক্ষিণ বুড়দেও হাবির দোকানের সামনের সেতুতে এ ঘটনা ঘটে।

পা হারানো শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। সে উপজেলার তেলিখাল গ্রামের লুৎফুর রহমানের ছেলে ও তেলিখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।

মাহবুবের চাচা ফিরোজ মিয়া জানান, মাহবুব হাসান সকালে থানা বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। সিলেট-ভোলাগঞ্জ সওজ রাস্তায় এসে একটি ভাড়া মোটরসাইকলের পিছনে বসে থানা বাজার রওয়ানা করে। মোটরসাইকেলটি সড়কের দক্ষিণ বুড়দেও হাবির দোকানের সামনের ব্রীজটির উত্তরে পৌছামাত্র দ্রুতগতির একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-০৬১৭) পিছন থেকে ধাক্কা দেয়।

এসময় মাহবুব ও মোটরসাইকেল চালক তানজির ছিটকে পড়ে। ট্রাকটি মাহবুবের বাম পায়ের ওপর দিয়ে চলে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মুহূর্তে পা টি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ ঘটনায় চালক তানজিরও আহত হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ জানান, ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মাহবুবের চাচা বাদী হয়ে চালককে দায়ী করে একটি অভিযোগ দিয়েছেন।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর এ সড়কে ট্রাক চাপায় প্রাণ হারান উপজেলার টুকেরবাজার এলাকার জলিল মিয়ার পুত্র জনি মিয়া। এর মধ্যে আরও কয়েকটি দুর্ঘটনার ঘটনা ঘটেছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: