সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গি আস্তানা থেকে ২ লাশ উদ্ধার

নিউজ ডেস্ক:: চট্টগ্রামের মিরসরাইয়ে সন্ধান পাওয়া ‘জঙ্গি আস্তানা’ থেকে ২ জঙ্গির লাশ উদ্ধার করা হয়েছে। এবং একটি একে-২২ রাইফেল, পাঁচটি অবিস্ফোরিত গ্রেনেড, তিনটি পিস্তল ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

এর আগে চৌধুরী ম্যানশন নামের বাড়িটির ভেতরে ঢুকে বোমা ডিসপোজাল ইউনিট। তারা ঘরের পাঁচটি কক্ষ থেকে একে একে বের করে আনছে তাজা বোমা ও বোমা তৈরির সরঞ্জাম।

এ ব্যাপারে সংক্ষিপ্ত একটি প্রেস ব্রিফিংয়ে র‌্যাবের আইন মিডিয়া উইং এর পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানান, আমাদের কাছে তথ্য ছিল জঙ্গি সংগঠন জেএমবির একটি গ্রুপ সক্রিয় ছিল। বৃহস্পতিবার দিবাগত রাত ১টা থেকে আমরা অভিযান শুরু করি। অভিযানের শুরুতেই ঘরের ভেতরে থাকা জঙ্গিরা গুলি ছোঁড়ে। এর কিছুক্ষণ পরই তারা কয়েকটি বোমা বিস্ফোরণ ঘটায়।

তিনি জানান, ভোর ৪টার নাগাদ জঙ্গিরা বড় ধরনের একটি বিস্ফোরণ ঘটায়। চৌধুরী ম্যানশন নামের বাড়িটিতে মোট পাঁচটি কক্ষ রয়েছে। বড় বিস্ফোরণটি ঘটার আগে তাদেরকে আমরা আত্মসমর্পনের সুযোগ দিয়েছিলাম। তারা সেটি গ্রহণ করেনি। বড় ওই বিস্ফোরণের পর ঘরের ভেতর আর তাদের কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি।

চৌধুরী ম্যানশনে ৪-৬ জন জঙ্গি থাকতে পারে ধারণা করে মুফতি মাহমুদ বলেন, ‘আমাদের কাছে যে তথ্য ছিল সে হিসেবে ৪ থেকে ৫ জন জঙ্গি সদস্য বাড়ির ভেতরে থাকতে পারে। বোমা ডিসপোজাল ইউনিট বাড়িটির ভেতর ঢুকে কাজ করছে। ৩০ মিনিট সময় লাগবে। তারা বেরুনোর পর আমরা সব তথ্য আপনাদের জানাতে পারব।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: