সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় নারীসহ ৫ আহত

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:: দক্ষিণ সুনামগঞ্জ থানার সামনে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কে ঠেলা গাড়ি ও সিএনজি অটোরিক্সা’র সংঘর্ষে নারী সহ ৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অস্থায়ী কার্যালয়ের সামনে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে জগন্নাথপুরগামী দ্রুত গতির একটি সিএনজি অটোরিক্সা (সুনামগঞ্জ থ-১১-২১৬০) সামনে থাকা একটি ঠেলা গাড়িকে পেছন থেকে ধাক্কা দিলে সিএনজি অটোরিক্সাটি রাস্তায় দুমড়ে মুচড়ে উলটে যায়। এসময় ঐ অটোরিক্সায় থাকা যাত্রী ৩ জন যাত্রীসহ অটোরিক্সা চালক গুরুতর আহত হন। সেই সাথে ঠেলাগাড়ি চালক আহত হয়েছেন।

এ সময় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই আব্দুল মান্নান, এসআই জগতজ্যোতি চৌধুরী সহ আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।
আহতরা হলেন, জগন্নাথপুর উপজেলার ইশাখপুর গ্রামের লুকমান মিয়া (৫০), রাসনা বেগম (২৮)। তাৎক্ষনিক ভাবে অন্যান্য আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার এস আই আব্দুল মান্নান ও এসআই জগতজ্যোতি চৌধুরী জানান, আমরা সকালে থানার সামনের চা স্টলে চা খাচ্ছিলাম। এমন সময় আমাদের চোখের সামনেই বিকট শব্দে সিএনজি অটোরিক্সাটি দুমড়েমুচড়ে সড়কে উলটে যায়। আমরা আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছি। সেই সাথে দূর্ঘটনা কবলিত সিএনজি অটোরিক্সা ও ঠেলা গাড়িকে আটক করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: