সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা অনুষ্ঠিত

কমলগঞ্জ প্রতিনিধি:: “উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” এই শ্লোগানে মৌলভীবাজারের কমলগঞ্জে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকাল সোয়া ১০টায় ৩দিনব্যাপী ভিডিও কনফেরান্সের মাধ্যমে সারাদেশে ঢাকায় গণভবণ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করেন। উদ্বোধনের পর কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ থেকে বের হয়ে কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এসে উপজেলা পরিষদে এসে সমাপ্ত হয়।

পরে উপজেলা পরিষদ সম্মুখে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক এর সভাপতিত্বে ও অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন ও শিক্ষক মোশাহিদ আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ অধ্যাপক মো: রফিকুর রহমান। অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, ব্টিারডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু, সাংবাদিক আব্দুল হান্নান চিনু প্রমুখ।

৪র্থ উন্নয়ন মেলায় সরকারি, বেসরকারী মিলে প্রায় ৬০টি মেলার ষ্টল বসে। অনুষ্ঠানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, রাজনৈতিক, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উন্নয়ন মেলায় জনতা ব্যাংক লিমিটেড ভানুগাছ শাখার আয়োজনে নারী উন্নয়নে নারী কর্মসংস্থাপন খাতে বিভা রানী পালকে ৩৫ হাজার টাকা প্রদান করা হয় এবং বিভিন্ন প্রতিষ্ঠানিক দপ্তর উন্নয়ন সেবা প্রদান করছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: