সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লুক বদলে নতুন নায়িকার সঙ্গে বাহুবলী খ্যাত প্রভাস

বিনোদন ডেস্ক:: ‘বাহুবলী টু’ সিনেমা দিয়ে ভারতীয় সিনেমার মেগাস্টার হিসেবে খ্যাতি পেয়েছেন নায়ক প্রভাস। দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলির সিনেমা ব্লকবাস্টার হওয়ার পর ‘সাহো’-র শুটিং শুরু করেন তিনি মজার ব্যাপার হল এই সিনেমার পরে আরও একটি নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রভাস। নতুন ছবিটি পরিচালনা করবেন রাধা কৃষ্ণ কুমার।

এরই মধ্যে এই সিনেমার জন্য নিজেকে তৈরি করছেন প্রভাষ। ‘রোম্যান্টিক’ গল্প নিয়েই তৈরি হবে রাধা কৃষ্ণ কুমারের এই সিনেমা। প্রভাসের সঙ্গে এই সিনেমায় অভিনয় করবেন পূজা হেগড়ে। হৃত্বিকের ‘মহেঞ্জোদারো’-র নায়িকার সঙ্গেই এই সিনেমায় জুটি বাধছেন প্রভাস। যা নিয়ে বলিউডেরও আগ্রহের অন্ত নেই।

প্রসঙ্গত, রাধা কৃষ্ণ কুমারের এই সিনেমায় পূজার সঙ্গে জুটি বাঁধলেও, ‘সাহো’-তে দক্ষিণী সুপারস্টারের বিপরীতে রয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। কিন্তু সে যাই-ই হোক না কেন, প্রভাসের আগামী সিনেমার জন্য নতুন লুকের কথা ভাবা হচ্ছে। নতুন লুকে আবারও সবাইকে চমকে দিবেন প্রভাস।

সম্প্রতি প্রভাসের ফ্যান ক্লাবের তরফে একটি ছবি শেয়ার করা হয়। যেখানে ‘ক্লিন শেভড’ প্রভাসকে দেখা যাচ্ছে। এই লুক ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: