সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ১০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উন্নয়ন দেখে জনগণ এ নির্বাচনেও নৌকায় ভোট দেবে

নিউজ ডেস্ক:: তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, দেশের জনগণ পরপর দুইবার নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে দেশ সেবার সুযোগ করে দিয়েছেন। এরই সম্মান প্রদর্শনে প্রধানমন্ত্রী দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার প্রতি দেশের জনগণের আস্থা আছে।

বৃহস্পতিবার সকালে তারানা হালিম টাঙ্গাইলে ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ প্রতিপাদ্যে ৪র্থ উন্নয়ন মেলা উপলক্ষে শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে গত ১০ বছরে যে পরিমাণ উন্নয়ন কর্মকাণ্ড করেছেন তা দেখে জনগণ একাদশ সংসদ নির্বাচনেও নৌকায় ভোট দেবে।

পরে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ এবং মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন তথ্য প্রতিমন্ত্রী।

এ সময় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আলাউদ্দিন, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনোয়ারা বেগম, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এরআগে সকালে টাঙ্গাইল কালেক্টরেট মাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কালেক্টরেট মাঠে গিয়ে শেষ হয়।

টাঙ্গাইল কালেক্টরেট মাঠে অনুষ্ঠিত উন্নয়ন মেলায় জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ১০৫টি স্টল অংশ নিয়েছে।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: