সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাকার জন্য ওয়াদা ভঙ্গ করেছেন সোনাক্ষী!

বিনোদন ডেস্ক:: পেশা যেটাই হোক সময় মত কাজ না করলে ব্যক্তি তার সম্মান হারান।বিশেষ করে সেলিব্রেটিদের ক্ষেত্রে এটা বেশি হয়ে থাকে। সেলিব্রেটিদের সিডিউল ফাঁস করা নতুন কোনো ব্যাপার না হলেও সোনাক্ষীর ব্যাপারটা নেহাত নতুন।

দিল্লির এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেয়ার কথা ছিল সোনাক্ষী সিনহার। আর তার জন্য চলছিল তোড়জোড়। কিন্তু যথাসময়ে অনুষ্ঠানে উপস্থিত থাকেননি এই অভিনেত্রী। এতে ভক্তদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। পরিস্থিতি সামলাতে এক জনকে গ্রেফতার করতেও বাধ্য হয় পুলিশ। স্বভাবতই এই পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে সোনাক্ষীর পেশাদারিত্ব নিয়ে।

বিষয়টি নিয়ে যথেষ্ট লেখালিখিও হয়েছে। এ নিয়ে সংবাদমাধ্যমের সামনে সোনাক্ষী কোনো মন্তব্য করেননি। কিন্তু তার মুখপাত্রকে দিয়ে একটি বিবৃতি প্রকাশ করেছেন।যাতে বলা হয়েছে, ‘সোনাক্ষীর কথা দিয়ে কথা খেলাপের কোনো অভিপ্রায় ছিল না। তবে বারবার যোগাযোগ করা সত্ত্বেও শেষ দিন পর্যন্ত আয়োজক সংস্থা সোনাক্ষীর প্রাপ্য তাকে মেটায়নি। শুধু তাই নয়, ফিরে যাওয়ার ফ্লাইটের টিকিটও তাকে পাঠানো হয়নি।এদিকে পরের দিন সকালেই ছিল সোনাক্ষীর শুটিং। সোনাক্ষী এয়ারপোর্টেও গিয়েছিলেন। কিন্তু আয়োজক সংস্থার তরফে কোনো রকম উত্তর না পেয়ে তিনি ফিরতে বাধ্য হন। টাকা-পয়সার বিষয়ে এমন আচরণ দেখার পরই অভিনেত্রীর টিম না যাওয়ার সিদ্ধান্ত নেয়।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: