সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রেষ্ট জয়িতা হয়েছেন সুনামগঞ্জের পান্না

সিলেটে বিভাগের শ্রেষ্ট জয়িতা হয়েছেন সুনামগঞ্জের রোখশানা সিদ্দিকা পান্না। শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে তিনি এ সম্মাননা পান।

৩ অক্টোবর বুধবার সিলেটের বিভাগীয় কমিশনার কার্যালয় আয়োজিত অনুষ্ঠানে তিনি এ সম্মাননা গ্রহণ করেন। সিলেট নজরুল অডিটোরিয়ামে সিলেটের চার জেলার জয়িতারা অতিথিদের কাছ থেকে তাদের সম্মাননা গ্রহন করেন। বিভিন্ন ক্যাটাগরিতে সিলেট বিভাগের ২০ জন এ সম্মানে ভুষিত হন।
সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চেীধুরীর সভাপতিত্বে স্কাইপিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সচিব নাছিমা বেগম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার আজম খান, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, মৌলভীবাজারের জেলা প্রশাসক তোফায়েল আহমদ, মদনমোহন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ।
প্রসঙ্গত, রোখশানা সিদ্দিকা পান্না সুনামগঞ্জ সদর উপজেলার ইব্রাহীমপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা শামসুল হক ও আয়শা সিদ্দিকার দ্বিতীয় কন্যা। তিনি ইব্রাহীমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করছেন। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: