সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনার বিকল্প নেই : হানিফ

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের বিজয়ের কোনো বিকল্প নেই।

বুধবার (৩ অক্টোবর) রাজধানীর গুলিস্তানের পীর ইয়েমেনী মার্কেটের সামনে জাতীয় নির্বাচন উপলক্ষে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ও বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নাশকতার চিত্র তুলে ধরতে সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচির অংশ হিসেবে লিফলেট বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণের ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন মনুর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।

হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে প্রতিটি ক্ষেত্রে বিস্ময়কর উন্নয়ন হয়েছে। এ উন্নয়ন শুধু দেশেই নয়, বিদেশেও প্রশংসিত ও সমাদৃত।

তিনি আরও বলেন, বিশ্ব নেতারাও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়নের জন্য অনুসরণীয় হতে পারেন বলে উল্লেখ করেছেন। তার বিচক্ষণতা ও সততার জন্যই দেশে এ অভাবনীয় উন্নয়ন সম্ভব হয়েছে।

হানিফ বলেন, গণতান্ত্রিক পদ্ধতি অনুযায়ী নির্ধারিত সময় পর জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে সেটাই স্বাভাবিক। জনগণ যাদের পছন্দ করবে তাদের ভোট দিয়ে নির্বাচিত করবে। কিন্তু দেশে নির্বাচন এলেই ষড়যন্ত্র শুরু হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: