সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে চলছে দুইদিনব্যাপী ‘জব ফেস্ট-‘১৮ সিজন-২’

শাবি প্রতিনিধি:: প্রতিবছর বেকারত্বের বোঝা বয়ে ঘুরছেন দেশের লাখ লাখ উচ্চ শিক্ষিত তরুণ-তরুণী। এই যখন চাকরির অবস্থা তখন সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাবের ‘স্টেপস ট্যুয়ার্ডস ইউর ড্রিম’ স্লোগানকে সামনে রেখে বুধবার (৩রা অক্টোবর) আয়োজন করেছে দুই দিনব্যাপী ভিসা সেন্টার প্রেজেন্টস ‘জব ফেস্ট-‘১৮ সিজন-২’।

বুধবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল গ্রাউন্ডে লাল ফিতা কেটে জব ফেস্টের উদ্বোধন করে শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। উদ্বোধনীর সময় উপস্থিত ছিলেন, অধ্যাপক ড. আব্দুল আওয়াল বিশ্বাস, অধ্যাপক ড. আখতারুল ইসলাম, অধ্যাপক ড.মোজাম্মেল হক, সংগঠনের সভাপতি শারমিন সুলতানা মিমি, সাধারণ সম্পাদক রুদ্র প্রতাপ বিশ্বাস এবং সাবেক সভাপতি স্বপন আহমেদ প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক রুদ্র প্রতাপ বিশ্বাস জানান, ‘দুই দিনব্যাপী এই জবফেস্টে প্রথম দিনে চাকরি প্রার্থীদের কাছ থেকে সিভি সংগ্রহ এবং সেমিনার অনুষ্ঠিত হবে। ৪ অক্টোবর সকাল ১০টা থেকে ইন্টারভিউ নেওয়া হবে।’

এবারের চাকরি মেলায় গ্রামীণফোন, কনফিডেন্স গ্রুপ, কোকা-কোলা, একমি, ডেকাথলন, সিল্কন এন্টারপ্রাইজ, ওয়াল্টন, আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড, স্টাফ এশিয়া, সুপার স্টার গ্রুপ, ব্র্যাক, রাইস স্কুল, গ্রিন বার্ড, রয়েল গ্র্যাজুয়েট এন্টারপ্রাইজ, আর্ট ডট কম সহ বেশকিছু কোম্পানিতে ১০০টিরও অধিক শূন্য পদে বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রিধারী ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের জব ফেস্টে অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলোতে ম্যানেজমেন্ট ট্রেইনি, ইন্টার্ন, এক্সিকিউটিভ পদে সরাসরি নিয়োগ দেওয়া হবে।

সিলেটের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিভাগ থেকে স্নাতক সম্পন্নকৃত শিক্ষার্থীরা উক্ত জব ফেস্টে অংশগ্রহণ করার সুযোগ পেয়েছে। সিলেটের সরকারি এম.সি কলেজ থেকে আসা চাকরি প্রত্যাশী ইমন আহমেদের সাথে কথা বললে তিনি জানান, ‘ছোটবেলা থেকেই অনেক মেলায় গিয়েছি কিন্তু চাকরি মেলায় এটাই প্রথম। শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে চাকরির জন্য এমন আয়োজন খুবই ভালো। এই জব ফেস্টে ওয়ালটন কোম্পানিতে আমি একটি বায়োডাটাও জমা দিয়েছি। দেখা যাক কী হয়!’




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: