সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম – মিলাদ গাজী

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা শাহনেওয়াজ মিলাদ গাজী বলেছেন, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম,খেলাধুলা এবং সংস্কৃতি চর্চায় ভবিষ্যত প্রজন্মকে ব্যস্ত রাখা গেলে তারা কখনো বিপথে যাবেনা । খেলাধুলা মানুষের মানসিক ও শারীরিক বিকাশে অনেক অবদান রাখে। এটি ব্যায়ামের একটি অংশ। যুবকরা যদি খেলাধুলায় মনোযোগ দেয় তাহলে সকল অনৈতিক কর্মকা- তথা নেশা জাতীয় কাজ থেকে তারা দূরে থাকবে।

তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামীলীগ সরকার প্রত্যেকটি উপজেলায় খেলাধুলার মানোন্নয়নে একটি করে মিনি স্টেডিয়াম তৈরির উদ্যোগ গ্রহণ করেছেন, তিনি আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগকে জয়যুক্ত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান । সোমবার বিকেলে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের পূর্ব কায়স্থগ্রাম আয়োজিত মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপলক্ষ্যে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

গজনাইপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ তোতা মিয়ার সভাপতিত্বে ও মোশাহিদ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক এডঃ সুলতান মাহমুদ, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কাজী ওবায়দুল কাদের হেলাল,জেলা পরিষদ সদস্য ও জেলা যুব মহিলালীগের যুগ্ম সাধারন সম্পাদক শিরিন আক্তার, উপজেলা যুবলীগ নেতা রুহেল আহমেদ,মোঃ অয়তুন আহমেদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা তওফিক আহমদ,আব্দুল কুদ্দুস,আব্দুল মুকিত মেম্বার,আব্দুল জলিল,লেবু মিয়া ও আকামত মিয়া,উপজেলা যুবলীগ নেতা আজাদ মিয়া, আউশকান্দি ইউনিয়ন যুবলীগ নেতা তোফায়েল আহমেদ ও আজিজুর রহমান,সাইফুর রহমান প্রমুখ। উক্ত মিনি ফুটবল টুর্নামেন্টে সবুজ বাংলা একাদশ ও শান্তিপাড়া একাদশের মধ্যকার ফাইনাল খেলায় সবুজ বাংলা একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলাশেষে বিজয়ী ও বিজিত ফুটবল দলের অধিনায়কদের হাতে বিজয়ী ও রানার্সআপ পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: