সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ষষ্ঠ আসরে সিলেট সিক্সার্সের আইকন মুশফিক নয়, লিটন

ডেস্ক রিপোর্ট:: কে হচ্ছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে সিলেট সিক্সার্সের আইকন, মুশফিকুর রহীম নাকি লিটন দাস? শেষ পর্যন্ত মিলেছে উত্তর। লিটন দাসকে ‘আইকন’ ক্রিকেটার হিসেবে দলে ভিড়িয়েছে সিলেট। ব্যাপারটি এরইমধ্যে নিশ্চিত করেছে চায়ের শহরের ফ্রাঞ্চাইজিটি। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভক্তদের খবরটি জানাতে ভুল করেননি লিটনও।

গত দুই আসর ধরে বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলেছিলেন লিটন। কিন্তু এবার আইকন ক্রিকেটার হওয়ায় তাকে ধরে রাখতে পারেনি দলটি। সেই সুযোগে এ ওপেনারকে দলে নেটে নিয়েছে সিলেট সিক্সার্স।

আগেই জানা গিয়েছিল এবারের বিপিএলের আইকন থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান ও সৌম্য সরকার। সেই জায়গা নিয়েছেন, মোস্তাফিজুর রহমান ও লিটন দাস।

আইকন হিসেবে আগেই রাজশাহী বেঁছে নিয়েছে মোস্তাফিজুর রহমানকে। এদিকে গত মৌসুমের মতো এবারও মাশরাফি বিন মুর্তজাকে রংপুর, তামিম ইকবালকে কুমিল্লা ভিক্টোরিয়ানস, সাকিব আল হাসানকে ঢাকা ডায়নামাইটস ও মাহমুদউল্লাহকে রেখে দিয়েছে খুলনা টাইটানস। কিন্তু এখনো মুশফিকুর রহীমকে কোন দলই আইকন হিসেবে নেননি। তবে তার জায়গা যে এবার চিটাগং ভাইকিংসেই হচ্ছে সেটা প্রায়ই নিশ্চিত। যদিও বিপিএলের অন্যতম এ দলটির ফ্রাঞ্চাইজি নিয়ে কিছুটা সমস্যা রয়েছে। কেননা এরইমধ্যে ডিবিবিএল গ্রুপ চিটাগংয়ের ফ্রাঞ্চাইজি থেকে সরিয়ে দাঁড়িয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: