সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলকাতায় বোমা বিস্ফোরণ, নিহত ১

আন্তর্জাতিক ডেস্ক::ভারতের কলকাতার দমদমে বোমা বিস্ফোরণে সাত বছরের এক শিশু নিহত হয়েছে।এতে আহত হয়েছে দশ জন।মঙ্গলবার সকালে দমদমের নাগেরবাজার কাজীপাড়ায় এই ঘটনা ঘটে। আহতদের কলকাতার আরজিকর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।এদিন সকাল পৌনে দশটা দিকে দমদম নাগেরবাজারের কাজীপাড়ার একটি বহুতল ভবনের একতলার একটি ফলের দোকানে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

বিস্ফোরণের পর ঘটনাস্থল পরিদর্শন করে ব্যারাকপুরের পুলিশ কমিশনার রাজেশ কুমার সিং বলেন, সকেট বোমা বিস্ফোরণ হয়েছে। কম ক্ষমতাসম্পন্ন বোলা ছিলো এটি। তবে বোমার স্প্লিন্টারের আঘাতে একজনের মৃত্যু হয়েছে। বিস্ফোরণের তীব্রতায় ওই বহুতলের সবকটি ফ্ল্যাটের দরজা, জানালার কাঁচ, দোকানের শাটার ভেঙে গিয়েছে। দুমড়ে মুচড়ে গিয়েছে লোহার রেলিং।

স্থানীয়রা জানায়,বিস্ফোরণের শব্দ এক কিলোমিটার দূর থেকে শোনা যায়।এই ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়েছে।উল্লেখ্য, এই বহুতলের একতলাতেই রয়েছে পশ্চিমবঙ্গের শাসক দল তৃনমূলের দলীয় কার্যালয়। সেই কার্যালয়ে বসেন স্থানীয় দক্ষিন দমদম পৌরসভার পুরপ্রধান পাচু রায়।

এদিন সকালেও তার সেখানে বসার কথা ছিলো। তবে তিনি আসার আগেই এই বিস্ফোরণ ঘটে। এই ঘটনায় পাচু রায় অবশ্য দাবি করেছেন, তাকে মেরে ফেলার জন্যই এই বোমা বিস্ফোরণ ঘটানো হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: