সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমরা এই এলাকার মানুষ ঝগড়া করি না : পানিসম্পদমন্ত্রী

নিউজ ডেস্ক:: পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, আমরা এই এলাকার মানুষ ঝগড়া করি না। আমরা সবাই ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ আছি বলেই ঢাকা থেকে উন্নয়নের বার্তা নিয়ে এখানে এসেছি। আগামীতেও আমরা ঐক্যবদ্ধ থাকব।

মঙ্গলবার দুপুরে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ধাওয়া-রাজপাশা আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এতে বিশেষ অতিথি ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নে একটি বৈদ্যুতিক উপকেন্দ্র নির্মাণকাজের উদ্বোধন করেন নসরুল হামিদ।

এ সময় প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেন, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা আবার ক্ষমতায় আসব। আমরা যেন আবার আপনাদের সেবা করতে পারি সে সুযোগ দেবেন। প্রধানমন্ত্রী বলেছেন আগামী ১০ বছরে দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হবে। এ জন্য আবারও নৌকায় মার্কায় ভোট দেবেন।

ধাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলুর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ ও ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জ্বল প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: