সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নৌকার সমর্থনে ছাতক-দোয়ারায় শামীম চৌধুরীর নজিরবিহীন শোডাউন

নিজস্ব সংবাদদাতা:: নৌকার সমর্থনে ছাতক ও দোয়ারাবাজারের নৌপথ ও সড়ক পথে শোডাউন করেছেন সুনামগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শামীম আগমদ চৌধুরী। মঙ্গলবার দুপুরে ওই শোডউন শুরু হয়। শোডাউনে ১৫শ যানবাহন, ২ হাজার মোটারসাইকেল ও অর্ধশতাধিক নৌকা অংশ নেয়। এতে দুই উপজেলার ২০ হাজার নেতাকর্মী শামীম চেšধুরীকে আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রতীক প্রদানের দাবি জানান।

ছাতক শহরের পার্শবর্তী থেকে দুপুরে মাধবপুরে থেকে শোভাযাত্রা শুরু হয়। হাজার হাজার নেতাকর্মী শোভাযাত্রা শেষে বিকালে দোয়ারাবাজাওে সমাবেশে যোগদান করেন। জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসেবে নিউইয়র্ক যান সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, ছাতক-দোয়ারাবাজার আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য পদে মনোনয়নপত্র প্রত্যাশী শামীম আহমদ চৌধুরী। ছাত্রলীগের সাবেক এই কেন্দ্রিয় সদস্য প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফেরার পর ছাতক দোয়ারা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এই শোডাউন ও সমাবেশ করা হয়।
মঙ্গলবার শোডাউনকালে নেতাকর্মীদের পরনে শামীম চেšধুরীর ছবি সম্বলিত বিশেষ গেঞ্জি, যানবাহনে পোস্টার, ব্যান্ড পার্টি ও স্থানে স্থানে বিলবোর্ড ও তোরণ বিশেষ নজর কাড়ে । ছাতক থেকে দোয়ারাবাজার যাওয়ার পথে শতশত মানুষ তাকে অভিনন্দন জানান। নেতাকর্মীরা জানান, ছাতক দোয়ারার ইতিহাসে এরকম শোভাযাত্রা নজিরবিহীন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: