সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাগেরহাটে নৌকায় ভোট চাইছেন চিত্রনায়ক শাকিল খান

বিনোদন ডেস্ক:: একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। এই খবর পেশ পুরনো। নতুন খবর হলো এরইমধ্যে জনসংযোগ কার্যক্রম শুরু করেছেন তিনি। ভোটও চাইছেন নৌকা প্রতীকে।

দল থেকে মনোনয়ন এখনো নিশ্চিত হয়নি বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে। তবে তার আগেই আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ভোট চাওয়ার ঘটনায় বেশ আলোচনার জন্ম দিয়েছেন তিনি।

সরেজমিনে দেখা গেল, বাগেরহাটের রামপাল উপজেলায় শাকিল খানের গ্রামের বাড়ি। সে সূত্রে সুযোগ পেলেই তিনি রামপাল ছুটে যান। নিজের জন্য নৌকা প্রতীকে ভোটও প্রার্থনা করেন।

চিত্রনায়ক শাকিল খান রামপালে তার গ্রামের বাড়ি গৌরম্ভা বাজার থেকে রোববার বড় ধরনের মোটর শোভাযাত্রা করেন। মোটরসাইকেল যোগে রামপাল উপজেলার চাকশ্রী, পবনতলা, ফয়লাহাট ও বাঘাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি। ভোটারদের কাছে লিফলেট বিতরণ ও কুশল বিনিময় করে নৌকায় ভোট চান। এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী তার সাথে ছিলেন।

শাকিল খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এলাকায় কাজ করতে বলেছেন। আমি নিজের কাজ করে যাচ্ছি। মনোনয়ন আমি পাবো ইনশাল্লাহ। এলাকাবাসী আমাকেই চায় তাদের প্রতিনিধি হিসেবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি আমি।’

তিনি আরও বলেন, ‘এলাকায় মানুষের দঃখ-দূর্দশা দূর করার চেষ্টা করবো আমি। একটি আধুনিক ও তারুণ্য নির্ভর এলাকা তৈরির স্বপ্ন দেখছি আমি। সবাই আমার সঙ্গে আছেন এটাই আমার বড় শক্তি।’



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: