সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমরা ঐক্যবদ্ধ থাকলে শেখ হাসিনার নৌকার বিজয় কেউ রুখতে পারবে না – এড. সেলিম

তাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের ১আসনে সরকারের উন্নয়ন প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন সম্ভাব্য প্রার্থী এডঃ আখতারুজ্জামান সেলিম। সোমবার(১ অক্টোবর) তিনি জেলার তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পাডাভুকা,সুলেমানপুর বাজারসহ উপজেলার বিভিন্ন হাট-বাজার,গ্রামীণ পাড়া-মহল্লায় সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে মতবিনিময় সভা,লিফলেট বিতরনসহ মিছিল সমাবেশ করেন।

উঠান বৈঠক ও সমাবেশে বক্তারা দেশের চলমান রাজনৈতিক সঙ্কট সৃষ্টিকারী সরকার উৎখাতের ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকার আহব্বান জানান। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ থাকার আহব্বান জানান তার। প্রবীণ মুরব্বি আবুল লেইচের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সাবেক ছাত্রনেতা সুনামগঞ্জ-১আসনে মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট আখতারুজ্জামান সেলিম বলেন,আমি ব্যক্তির নয়, শেখ হাসিনার বার্তা নিয়ে আপনাদের কাছে এসেছি। দেশ এখন উন্নয়নের মহাসড়কে, এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। দেশের সকল শ্রেণী-পেশার মানুষের আয় বেড়েছে,তাই জনগণ এখন শান্তি ও স্বস্তিতে আছে। শুধু শান্তিতে নেই বিএনপি ও তাদের শরিক ষড়যন্ত্রকারীরা। দেশের মানুষ ভাল থাকলেও তারা ক্ষমতার নেশায় এখন দিশেহারা। আর তাই নতুন নতুন ষড়যন্ত্র করে চলছে। এতে নতুন করে যোগ হয়েছে যুক্তফ্রন্ট। যাদের ভয়াবহ অরাজনৈতিক কর্মকান্ড দেশবাসীর কাছে আজও দৃশ্যমান। যুক্তফ্রন্টের যুক্তরা কেউ খুঁনী,দুর্নীতিবাজ ও কালোবাজারির তক্মা নিয়েই সরকার উৎখাতের নতুন ষড়যন্ত্রে লিপ্ত।

এসব উন্নয়ন অগ্রযাত্রা বিরোধী ষড়যন্ত্রকারীদের মোকাবেলায় প্রতিটি মুজিব সৈনিক প্রস্তুত রয়েছে জানিয়ে তিনি আরো বলেন,তারপরও এদের অশুভ ছোঁয়া যেন আমাদের এই ভাটির জনপদে লাগতে না পারে সেজন্য সকল তৃণমূল নেতাকর্মী অতন্দ্র প্রহরীর মতো পাহারা দিতে হবে। এই যুদ্ধে আমিও আপনাদের একজন সৈনিক হতে এসেছি। আমরা ঐক্যবদ্ধ থাকলে শেখ হাসিনার বিজয়,নৌকার বিজয় কেউ রুখতে পারবে না। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে আবারও শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী করতে হবে। তিনি বলেন,দলীয় সভাপতি যদি আমার হাতে নৌকা প্রতীক তুলে দেন,তাহলে আমি আপাদেরকে নিয়ে এই আসনে নৌকার বিজয় উপহার দেব ইনশাআল্লাহ। লিফলেট বিতরণকালে জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও মধ্যনগর থানা আ’লীগের সদস্য এহসান আহমদ,জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য দিলাল আহমদ,দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আলীগের সভাপতি আব্দুন নূর,যুবলীগের সভাপতি আইনাল হক,মৎস্যলীগের ইউপি সভাপতি টিটু মিয়া,মৎস্যলীগের নেতা শাহ আলম ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: