সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোদির এক ভাই মুদিদোকানি আরেক ভাই অটোচালক!

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার তার বেফাঁস বক্তব্যের জন্য প্রায়ই সংবাদের শিরোনাম হন।এবার দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করতে গিয়ে যা বলেছেন, তার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমের প্লাটফর্মগুলোয়।

তিনি শনিবার নিজ রাজ্যের রাজধানী আগরতলায় এক জনসভায় বলেছেন, মোদির এক ভাই মুদির দোকানদার এবং আরেক ভাই অটোরিকশার চালক। সার্জিক্যাল স্ট্রাইকের দুই বছর পূর্ণ হয়েছে শনিবার। সেদিন ভারতজুড়ে ক্ষমতাসীন বিজেপি এ নিয়ে নানা আয়োজন করে।

আগরতলায় বিজেপির এক জনসভায় বিপ্লব প্রধানমন্ত্রীর ভাইদের ‘পেশা-পরিচয়’ দেওয়ার পর বলেন, ‘মোদির মা ১০ বাই ১২ ফুটের ঘরে থাকেন। আমাকে আপনারা বলুন, এমন প্রধানমন্ত্রী বিশ্বের কোথাও আছে?’ মুখ্যমন্ত্রী বলেন, ‘মোদির মা একজন বয়স্ক মানুষ। তবুও তিনি প্রধানমন্ত্রীর বাসভবনে থাকেন না। চার বছর হলো তিনি প্রধানমন্ত্রী হয়েছেন। এর আগে তিনি ১৩ বছর মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। তার একাধিক ভাই ও বোন রয়েছেন। তার এক ভাই এখনো অটোরিকশা চালায়।’

৪৮ বছর বয়সী বিপ্লব দেব মাত্র ছয় মাস আগে মুখ্যমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করেছেন। এর পর থেকে তিনি একের পর এক অদ্ভুত কথাবার্তা বলেই চলেছেন।প্রথমে বলেছিলেন, মহাভারতের যুগে সেই প্রাচীন ভারতেও ইন্টারনেট আর কৃত্রিম উপগ্রহের ব্যবহার ভারতীয়রা জানতেন। তার পর বিপ্লব-বচন ছিল, গৌতম বুদ্ধ সমুদ্রের ওপর দিয়ে হেঁটে জাপানে গিয়েছিলেন। আর তার পর বিপ্লব বলেছিলেন, মিস ওয়ার্ল্ড হওয়ার কোনো যোগ্যতাই ছিল না ডায়ানা হেডেনের।

গত আগস্টে বিপ্লব বলেছিলেন, তিনি গ্রামের লোকজনের মধ্যে হাঁস বিতরণ করতে চান। কারণ এতে গ্রামের অর্থনীতি শক্তিশালী হবে এবং জলে অক্সিজেনের মাত্রা বাড়বে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: