সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট মহানগর বিএনপির জরুরী প্রস্তুতি সভা সম্পন্ন

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন- অবৈধ ফ্যাসিষ্ট সরকারের দুঃশাসনে দেশ-জাতি আজ গভীর সংকটে। বাকশালী সরকার গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমুলক মামলায় কারাগারে আটকে রেখে সংকটকে আরো গভীর করেছে। এই সংকট মোকাবেলায় বিএনপি ৭ দফা দাবী ঘোষনা করেছে। তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দেয়া ফরমায়েসী সাজা বাতিল ও বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা সমুহ প্রত্যাহার, আটক নেতাকর্মীদের মুক্তি ও সংসদ ভেঙ্গে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে বিএনপি ঘোষিত ৭ দফা দাবী মানতে সরকারকে বাধ্য করা হবে। ৭ দফা দাবী বাস্তবায়নের আন্দোলনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে ঝাপিঁয়ে পড়তে হবে। বিএনপি কেন্দ্র ঘোষিত আগামী ৪ অক্টোবর বৃহস্পতিবারের বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠান সফল করতে মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে।

তিনি সোমবার সিলেট মহানগর বিএনপি আয়োজিত জরুরী প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেকের পরিচালনায় নগরীর জিন্দাবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় মহানগর বিএনপির কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ ছাড়া অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, রেজাউল হাসান কয়েস লোদী, আব্দুস সাত্তার, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, বাবু নিহার রঞ্জন দে, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, আলী হোসেন বাচ্চু, এডভোকেট আতিকুর রহমান সাবু, সাংগঠনিক সম্পাদক মুকুল মোর্শেদ ও মাহবুব চৌধুরী, ছাত্র বিষয়ক সম্পাদক নুরুল আলম সিদ্দিকী খালেদ, কোষাধ্যক্ষ এডভোকেট আবুল ফজল, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রচার সম্পাদক শামীম মজুমদার, মহানগর মহিলা দল সভানেত্রী জাহানারা ইয়াসমিন ও সাধারণ সম্পাদিকা নিগার সুলতানা ডেইজী, মহানগর ওলামা দল সভাপতি মাওলানা মঈনুদ্দিন ফয়েজ ও সাধারণ সম্পাদক মাওলানা মাসুদ আহমদ, মহানগর ছাত্রদল সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাবেক ছাত্রনেতা কয়েস আহমদ প্রমুখ।

সভায়- দেশনেত্রীর বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দেয়া ফরমায়েসী সাজা বাতিল, বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা সমুহ প্রত্যাহার, আটককৃতদের নিঃশর্ত মুক্তি এবং সংসদ ভেঙ্গে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবীতে বিএনপি কেন্দ্র ঘোষিত ৭ দফা দাবি বাস্থবায়নের দাবীতে আগামী ৪ অক্টোবর বৃহস্পতিবার মহানগরে বিএনপি কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসুচী ও স্মারকলিপি প্রদাণ কর্মসুচী সফলের ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: