সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ২৬ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্ষমতার ময়ূর সিংহাসন অনেক দূরে : ফখরুলকে কাদের

নিউজ ডেস্ক:: ক্ষমতায় গেলে আওয়ামী লীগের সব কিছুর হিসাব-নিকাশ নেয়া হবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতায় গেলে পরে কী হবে? আগে ক্ষমতায় যান। এত সহজ নয়, ক্ষমতার ময়ূর সিংহাসন অনেক দূরে। শেখ হাসিনার উন্নয়ন অর্জনের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা আপনাদের চলার পথে যে কালো ছায়ায় পড়েছে তাতে বিএনপি সংকটে পড়েছে।

সোমবার সন্ধ্যায় রাজধানীর শান্তিনগর কাঁচাবাজারে নির্বাচনী গণসংযোগে সাংবাদিকদের একথা বলেন ওবায়দুল কাদের।

হুমকি-ধমকি দিয়ে বিএনপি নিজেদের ব্যর্থতাকে ঢাকতে চাইছে বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, আমরা পরিষ্কার বলে দিয়েছি। বিএনপি বা অন্যান্য দলের সঙ্গে সংঘাতে যাবো না। আমরা কাউন্টার মিটিং করব না। আমরা পাল্টা-পাল্টি সমাবেশ করব না। দেশের রাস্তার মালিক জনগণ। এই রাস্তা কেউ দখল করতে পারবে না, না সরকারি দল না বিরোধী দল। আজকে এই রাস্তা দখলের নামে ঢাকা অচল করবে বিএনপি?

তিনি বলেন, ঘোলা জলে মাছ স্বীকার করতে চাইছে বিএনপি। আমরা পাল্টা-পাল্টি করব না। বিএনপি ঢাকা অচল করতে যদি আসে জনগণ বিএনপিকে অচল করে দিবে।

অচলের হুমকি দিবেন না। এই দেশের মালিক আল্লাহপাক, এরপর জনগণ। জনগণ যতদিন ক্ষমতায় রাখবে আমরা ততদিন ক্ষমতায় থাকব। কিন্তু জনগণ না চাইলে আমরা একদিনও ক্ষমতায় থাকবো না।

দলের নেতাকর্মীদের নির্দেশনা দিয়ে কাদের বলেন, দলের মনোনয়ন নিতে এত প্রার্থী, তারা কীভাবে দলের মধ্যে অন্য প্রার্থীদের বিরুদ্ধে আচরণ করে সেটা আমরা দেখতে পাচ্ছি। বিএনপি-জামায়াতের বিরুদ্ধে কথা না বলে নিজেদের বিরুদ্ধে কথা বলতে থাকে। চায়ের দোকানে বসে আওয়ামী লীগের নেতাকর্মীদের বদনাম করে, ঘরের মধ্যে ঘর করে, আর যাই হোক তারা মনোনয়ন পাবে না।

তিনি বলেন, দলাদলি করে যারা নিজের নেতাদের কিরুদ্ধে দলের বিরুদ্ধে কথা বলে এরা দলের বন্ধু নয়, এরা দলের শত্রু। প্রমাণ পাওয়া গেলে এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: