সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ১৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ফুটবল উম্মাদনা

ডেস্ক রিপোর্ট:: বঙ্গবন্ধু গোল্ডকাপ ঘিরে সিলেট এখন ফুটবলের নগরী। সোমবার সন্ধ্যায় সিলেট জেলা স্টেডিয়ামে পর্দা উঠেছে বঙ্গবন্ধু গোল্ডকাপের পঞ্চম আসরের। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি বাংলাদেশ ও লাওস।

প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু গোল্ডকাপ উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন, পৃষ্ঠপোষক কে-স্পোর্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ করীম ও বাফুফের সদস্য মাহফুজা আক্তার কিরণ।

স্বাগতিকদের ম্যাচ দেখতে ইতিমধ্যেই স্টেডিয়ামের বেশিরভাগ জায়গা ভরিয়ে দিয়েছে দর্শক। বাইরের হাজার হাজার মানুষের অপেক্ষা ভেতরে ঢোকার। স্টেডিয়ামের প্রধান ফটকের দুইপাশে লাইন দিয়ে দাঁড়িয়ে দর্শক। ধারণা করা হচ্ছে খেলা শুরুর আগেই দর্শকে ভরে যাবে গ্যালারি।

সিলেট জেলা স্টেডিয়ামের গ্যালারিতে দর্শক ধারণ ক্ষমতা ২৫ হাজার। স্টেডিয়ামের কাউন্টারে ২৮ সেপ্টেম্বর থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে টিকিট বিক্রির চাপ বেশি ছিল সোমবার। সকাল থেকেই মানুষের ভীড় ছিল টিকিট কাউন্টারে।

বাংলাদেশ একাদশ: আশরাফুল ইসলাম রানা, ওয়ালি ফয়সাল, বিশ্বনাথ ঘোষ, তপু বর্মন, টুটুল হোসেন বাদশা, বিপলু আহমেদ, জামাল ভুঁইয়া, মাসুক মিয়া জনি, রবিউল হাসান, মাহবুবুর রহমান সুফিল ও নাবীব নেওয়াজ জীবন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: