সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে হাসপাতালের সামনে রাস্তায় প্রসূতির ভেলিভারী !

ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর :: সুনামগঞ্জের জগন্নাথপুরে হাসপাতালের সামনে রাস্তায় প্রকাশ্যে প্রসূতি মায়ের মৃত সন্তান প্রসবের ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।

জানাগেছে, ১ অক্টোবর সোমবার সকাল ৯ টার দিকে জগন্নাথপুর পৌর এলাকার বাড়ি জগন্নাথপুর গ্রামের শফিক মিয়ার গর্ভবতী স্ত্রী রোজি বেগমকে (২৬) সন্তান প্রসবের জন্য জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেন সহ সহযোগিরা অনেক চেষ্টা করেও প্রসূতি মায়ের ডেলিভারী করা সম্ভব হয়নি।

এক পর্যায়ে বেলা প্রায় ১২ টার দিকে প্রসূতি মা রোজি বেগম প্রসব যন্ত্রনায় ছটফট করে কাউকে কিছু না বলে সিলেট যাওয়ার উদ্দেশ্যে হাসপাতালের সিট ছেড়ে হাসপাতালের সামনে রাস্তায় চলে আসেন এবং এখানেই তিনি মৃত সন্তান জন্ম দেন। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।
এ ব্যাপারে জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক ও প্রসূতির আত্মীয়রা অভিযোগ করে বলেন, ডা. সাজ্জাদ হোসেনের অবহেলায় প্রসূতি মা কষ্ট পেয়েছেন এবং তাঁর নবজাতকের মৃত্যু হয়েছে।

জানতে চাইলে ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেন সকল অভিযোগ অস্বীকার করে বলেন, প্রসূতির সন্তান গর্ভেই মৃত ছিল। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রসূতিকে সিলেটে রেফার করা হয়নি। তিনি কাউকে না বলে নিচে রাস্তায় চলে যান। এরপরও আমরা ওখানেই ডেলিভারী করেছি। এতে আমরা কোন অবহেলা করিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: