সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩০ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে সাড়ে ৬ লাখ মানুষকে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হচ্ছে

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ জেলায় একযোগে সাড়ে ৬ লাখ মানুষকে খাওয়ানো হচ্ছে কৃমিনাশক ট্যাবলেট। ১ থেকে ৭ অক্টোবর জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে এই ট্যাবলেট খাওয়ানো হচ্ছে।

সোমবার (১ অক্টোবর) সকাল ১০টায় হবিগঞ্জ শহরের সুলতানমামদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানোর উদ্বোধন করেন হবিগঞ্জ সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির।

জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ও সিভিল সার্জন ডা. সুচীন্ত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা শিক্ষা কর্মকর্তা অনীল কৃষ্ণ মজুমদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম এবং ডা. দেবলিনা দাশগুপ্ত তুষ্টিসহ নানা শ্রেণি-পেশার নেতৃবৃন্দ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সিভিল সার্জন জানান, জেলার প্রতিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাদরাসা, এতিমখানা, কিন্ডার গার্টেন স্কুলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে একযোগে এই ট্যাবলেট খাওয়ানো হচ্ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, একজন মানুষের সমাজে প্রতিষ্ঠিত হওয়ার জন্য সু-স্বাস্থ্যের অধিকারী হওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশেষ করে বিদ্যালয়ে আসা কোমলমতি শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতন করে গড়ে তুলতে হবে। সে ক্ষেত্রে শিক্ষক-শিক্ষিকাদের আরো আন্তরিক হওয়ার আহবান জানান তিনি। এছাড়াও স্বাস্থ্য ক্ষেত্রে বর্তমান সরকারের বিভিন্ন দিক তুলে ধরেন এমপি আবু জাহির।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: