সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে বন্ধুকে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় এক কিশোরী (১২) গণধর্ষণের শিকার হয়েছে । এ ঘটনায় নির্যাতিতার পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

রবিবার (৩০ সেপ্টেম্বর) রাতে উপজেলার রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গ্রামের ওই কিশোরীর সঙ্গে একই গ্রামের সাইদুর মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। সাইদুর তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে রবিবার গভীর রাতে ঘর থেকে ওই গ্রামের খোয়াই নদীর চরে নিয়ে যায়। পরে সেখানে ওই কিশোরীকে ধর্ষণ করে প্রেমিক সাইদুর মিয়া ও তার বন্ধু জাহাঙ্গীর মিয়া।

এ বিষয়টি আচ করতে পারে স্থানীয় একটি বিলে পাহারারত ইজারাদার। তিনি ওই কিশোরীর শোর চিৎকারে শুনে এগিয়ে যান। এগিয়ে গিয়ে তিনি ওই কিশোরীকে মাটিতে পড়ে থাকতে দেখেন।

পরে স্থানীয় কয়েকজনকে খবর দিয়ে তারা মেয়েটিকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়। পরে সকাল ৮টার দিকে স্থানীরা তাকে হবিগঞ্জ আধুনিক সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়টি বানিয়াচং থানা পুলিশকে অবহিত করা হলে সুজাতপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ঘটনার সম্পর্কে ধর্ষিতার চিকিৎসার ব্যাপার খোঁজ খবর নেন।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত ডাক্তার দেবাশিস রায় জানান, আমাদের পরীক্ষায় শারীরিক নির্যাতনের আলামত পাওয়া গেছে। তবে কিশোরীর দেহে কয়েকটি আঘাতের চিহ্ন ও রয়েছে ।

এ ব্যাপারে সুজাতপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আল আমিন জানান, কিশোরীর পক্ষে তার পিতা বাবুল মিয়া গতকাল রাতে সাইদুর মিয়া ও তার বন্ধু জাহাঙ্গীর মিয়া নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি আরও বলেন, আসামী ধরতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: