সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে ক্যারিয়ার ক্লাবের জবফেস্ট বুধবার

শাবি সংবাদদাতা :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব‘ এর আয়োজনে দু’দিনব্যাপী শুরু হচ্ছে ‘জব ফেস্ট-২০১৮’সিজন-২’।

‘স্টেপস ট্যুয়ার্ডস ইউর ড্রিম’ এই স্লোগানকে সামনে রেখে আগামী ৩ ও ৪ অক্টোবর, বুধবার ও বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে ‘ভিসা সেন্টার প্রেজেন্টস সাস্টসিসি জব ফেস্ট ২০১৮ সিজন-২’।

সোমবার দুপুর ১টায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে সংগঠনের সভাপতি শারমিন সুলতানা মিমি এ সকল তথ্য জানান।

এসময় সংগঠনের সহ-সভাপতি রুপন্তী নাহার, ফাহমিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক রুদ্র প্রতাপ বিশ্বাসসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে তিনি জানান, ৩ অক্টোবর সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ ফেস্টের উদ্বোধন করবেন। পরবর্তীতে চাকরি প্রার্থীদের কাছ থেকে সিভি সংগ্রহ করা হবে পাশাপাশি সেমিনার অনুষ্ঠিত হবে। ৪ অক্টোবর অনুষ্ঠিত হবে চাকরি প্রার্থীদের ইন্টারভিউ কার্যক্রম।

তিনি আরো জানান, জব ফেস্টে গ্রামীণফোন, কনফিডেন্স গ্রুপ, কোকা-কোলা, একমি, ডেকাথলন, সিল্কন এন্টারপ্রাইজ, ওয়াল্টন, আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড, স্টাফ এশিয়া, সুপার স্টার গ্রুপ, ব্র্যাক, রাইস স্কুল, গ্রীন বার্ড, রয়েল গ্র্যাজুয়েট এন্টারপ্রাইজ, আর্ট ডট কম সহ বিভিন্ন কোম্পানিতে ১০০ টিরও অধিক শুন্য পদে ক্যাম্পাস থেকে লোক নিয়োগ দেয়া হবে। উপরোক্ত প্রতিষ্ঠানসমূহ ম্যানেজমেন্ট ট্রেইনি, ইন্টার্ন, এক্সিকিউটিভ পদে নিয়োগ দেয়া হবে।
সিলেটের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের যেকোন বিভাগ হতে স্নাতক সম্পন্নকৃত শিক্ষার্থীরা উক্ত জব ফেস্টে অংশগ্রহণ করতে পারবে।

প্রসঙ্গত, ২০১২ সালের ১৪ ফেব্রুয়ারি সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে শিক্ষার্থীদের ক্যারিয়ার বিকাশ ও উন্নয়নে কাজ করে যাচ্ছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: