সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টুইটারে বাঙালি হলেন রাজনাথ সিং

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের টুইটারের নাম বাংলায়। অবাক হচ্ছেন ? হ্যাঁ এমন কাণ্ডই ঘটেছে বাস্তবে। কলকাতায় দু’দিনের সফরে এসে বাঙালিই হয়ে গেছেন রাজনাথ। সামাজিক মাধ্যমে নাম বদলে বাংলায় করে ফেলেছেন তিনি।

বিজেপি নেতা এবং কর্মীরা সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। প্রতি মুহূর্তে তারা আপডেট থাকেন নিজেদের ফেসবুক বা টুইটার অ্যাকাউন্টে। এ নিয়ে বিরোধী শিবিরের কটাক্ষও অনেক সময় শুনতে হয়। আর সামাজিক মাধ্যমেই এবার বিপ্লব ঘটিয়ে ফেললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

কলকাতায় এসে নিয়ম মেনেই সামাজিক মাধ্যমে রাজনাথ জানিয়েছেন যে, তিনি বাঙালির প্রাণের শহরে পৌঁছে গেছেন। সোমবারের বৈঠকের বিষয়টিও জানিয়েছেন। আর সেখানেই ছিল চমক। টুইটারে দেখা গেছে, দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর প্রোফাইলে তার নাম বাংলায় লেখা। রাজনাথ সিংহ নামের পাশে আবার ভেরিফায়েড নীল টিক চিহ্নও রয়েছে।

জাতীয় নিরাপত্তা এবং সীমান্তের পরিস্থিতি সংক্রান্ত বিষয়ে উচ্চ পর্যায়ের বৈঠকে অংশ নিতে নবান্নে যাচ্ছেন তিনি। আর সেই কর্মসূচিকে ঘিরেই আরও একবার নবান্নের সভাঘরে মমতা-রাজনাথ একান্ত বৈঠকের সম্ভাবনা নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে।

পূর্বাঞ্চলের সবগুলো রাজ্যকে নিয়ে সোমবার, নবান্নে বৈঠকে বসছেন রাজনাথ সিং। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে থাকবেন পশ্চিমবঙ্গ, বিহার, ঝাড়খণ্ড এবং ওড়িষ্যা সরকারের প্রতিনিধিরা। সেই বৈঠকে হাজির থাকছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিরণ রিজিজুও । রাজ্যের তরফ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও এই বৈঠকে যোগ দিচ্ছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: