সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৬ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিভিন্ন দাবীতে কোম্পানীগঞ্জে পাথর শ্রমিকদের সমাবেশ

জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভূক্ত কোম্পানীগঞ্জ পাথর উত্তোলন ও বহণকারী শ্রমিক ট্রেড ইউনিয়ন রেজি নং চট্ট-২২৬৩ এর অন্তর্ভূক্ত দক্ষিণ রণিখাই ইউনিয়ন শ্রমিক শাখার আয়োজনে হাইটেক পার্কের সংলগ্ন কাঁটাগাঙ্গ ব্রীজ মুখে ৩০ সেপ্টেম্বর রোববার বিকেলে এক শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, হাইটেক পার্কে বেকার শ্রমিকদের চাকুরি দিয়ে বেকারত্ব দূর করে শ্রমিকদের জীবিকা নির্বাহে সহযোগিতা করতে হবে। মেশিন ও হোপার দ্বারা যান্ত্রিকভাবে নদীতে নৌকায় পাথর বোঝাই বন্ধ ও বিনা কারণে পুলিশী হয়রানী বন্ধ করতে হবে। ভোলাগঞ্জ পাথর কোয়ারী উন্মুক্ত করে শ্রমিকদের পাথর উত্তোলনে কাজের সুযোগ করে দিতে হবে।

দক্ষিণ রণিখাই ইউনিয়ন শাখার সভাপতি আব্দুল মুছব্বিরের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নুরুল আমিনের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির মুছব্বির, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রচার সম্পাক বজলু পাঠান, শ্রমিক ইউনিয়নের সভাপতি সিরাজুল ইসলাম, কার্যকরি সভাপতি আব্দুল বাছির, পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি হাবিবুল্লাহ জাবেদ, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন, আওয়ামীলীগ নেতা সিরাজ মিয়া, মহিলা শাখার সভাপতি আফিয়া বেগম, ময়না মিয়া, মওলা মিয়া, ফয়জুল হক প্রমুখ। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, শাখার সাধারণ সম্পাদক ইয়াকুব আলী। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: