সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কিভাবে বুঝবেন সে আপনার প্রেমে পড়েছে!

লাইফস্টাইল ডেস্ক:: প্রেমে পড়েও অনেকে জানান দিতে চান না শুধুমাত্র হারিয়ে ফেলার ভয়ে। হয়তো ভালো বন্ধু, কিন্তু প্রেমে পড়ার কথা জানলে যদি বন্ধুত্বটা না রাখে- এমন ভয় থেকেই আর মনের কথাটি বলা হয় না। এদিকে অপরপক্ষও হয়তো মনে মনে চায় কথাটি শুনতে। কিন্তু দ্বিধা-দ্বন্দ্ব ঝেড়ে কেউ আর সামনে এগোতে পারেনা বলে কত প্রেমই যে সুপ্ত রয়ে যায়! তবে কেউ আপনার প্রেমে পড়েছে কি না তা বোঝার রয়েছে কিছু উপায়। এই লক্ষণগুলো কারো সঙ্গে মিলে গেলেই বুঝে নিতে হবে সে আপনার প্রেমে পড়েছে!

অফিসে হোক বা অন্য কোথাও, আপনার ভুল হয়েছে জেনেও সবার সামনে কি আপনার হয়ে লড়ে যান তিনি? নানা যুক্তিতে আপনার ভুল হালকা করার চেষ্টা করেন? পরে আপনাকে একা পেয়ে হয়তো বুঝিয়ে বলেন সেদিনের ভুল। এমন হলে সেই মানুষ কিন্তু আপনারই অপেক্ষায় রয়েছেন।

আপনার পোষ্যটিকে তিনিও খুব আদর করছেন, একই রকম ভালোবাসছেন- এমন হলে কিন্তু বুঝতে হবে যাকে নিজের প্রতি দুর্বল বলে ভাবেন, তিনি সত্যিই দুর্বল আপনার প্রতি। পোষ্যকে ভালোবাসা সাধারণত নিজের দুর্বলতা প্রকাশের একটা মাধ্যম।

Prem-2

একসঙ্গে কোথাও বেরলে আপনার সুবিধা-অসুবিধার দিকে কড়া নজর থাকে কি না? অনেকসময় দেখা যায়, সারাদিনের ঘুরে বেড়ানোর পর প্রিয় মানুষ হয়তো ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ছেন, পাশের মানুষটি তাকে ভালোবাসলে বিশ্রাম নেয়ার উপায় আরও সহজ করে দেন।

কোনোভাবে জানতে পেরেছিলেন আপনি কেমন পোশাকে প্রিয়জনকে দেখতে চান। তারপর কি তিনি আপনার পছন্দ অনুযায়ী পোশাক পরে আসেন প্রায়ই? তাহলে এটি নিছক দুর্বলতা থেকে নয় কিন্তু!

ভালোবাসলে অনেকেই প্রিয়জনকে চমকে দিতে ভালবাসেন। তিনিও কি মাঝেমধ্যেই আপনাকে চমকে দেন নানা কাজে? তা সে উপহারই হোক বা কোনো নতুন রেসিপি রান্না করে খাওয়ানোই হোক! এমন হলে সেই মানুষ আপনার প্রতি প্রকৃতই অনুরক্ত।

Prem-3

আপনার চেহারা বা রূপ নিয়ে কি তিনি খুব একটা মাথা ঘামান না? আপনি সুন্দর হোন বা সাধারণ- তা নিয়ে তিনি খুব একটা ভাবিত নন, বরং আপনি সুস্থ আছেন কি না, ঠিক সময়ে খাওয়াদাওয়া করছেন কি না, অফিস পৌঁছলেন কি না এ সব খোঁজেই আগ্রহ বেশি? তাহলে এই সম্পর্ক নিয়ে আপনি এগোন নিশ্চিন্তে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: