সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ দখলের হুমকি দিলেন বিজেপি’র রাজ্যসভা সাংসদ

আন্তর্জাতিক ডেস্ক:: বাংলাদেশে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের ওপর ধারাবাহিক নির্যাতন চালানো হচ্ছে বলে অভিযোগ তুলেছেন বিজেপি নেতা সুব্রহ্মন্যম স্বামী।এই ধারার আক্রমণ বন্ধ না হলে বাংলাদেশ দখলের হুমকি দিয়েছেন রাজ্যসভার এই সাংসদ।উল্লেখ্য, অতীতেও বাংলাদেশ নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন সুব্রহ্মন্যম।

রবিবার বাংলাদেশের সীমান্ত লাগোয়া রাজ্য ত্রিপুরার রাজধানী শহরে হাজির ছিলেন সুব্রহ্মন্যম স্বামী।এদিন সন্ধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাংলাদেশের বিরুদ্ধে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের ওপর বিভিন্ন ধারার নিপীড়নের অভিযোগ তোলেন সুব্রহ্মণ্যম স্বামী।বাংলাদেশে অনেক হিন্দু মন্দির বলপূর্বক দখল করে নেওয়া হচ্ছে বলে দাবি করেন সুব্রহ্মণ্যম।একই সঙ্গে তিনি আরও অভিযোগ করেছেন যে বাংলাদেশের দরিদ্র শ্রেণীর মানুষদের উপরে চাপ সৃষ্টি করে ধর্মান্তরিত করা হচ্ছে। সুব্রহ্মণ্যম স্বামী বলেন,‘হিন্দুদের উপরে ক্রমাগত আক্রমণ হচ্ছে বাংলাদেশের মাটিতে।এই প্রবণতা অবিলম্বে বন্ধ না হলে দখল করে নেওয়া হবে বাংলাদেশ।’

বাংলাদেশের প্রধানমন্ত্রীর প্রতি ভারতের সমর্থনের প্রসঙ্গ তুলে ধরতে গিয়ে সুব্রহ্মণ্যম স্বামী বলেন,‘শেখ হাসিনার প্রতি ভারতের সমর্থন রয়েছে।কিন্তু মুসলিমদের হিন্দুদের গায়ের জোরে ধর্মান্তর এবং মন্দির ভাঙার তাণ্ডব বন্ধ করতে হবে।”বাংলাদেশের হিন্দুদের উপরে সংখ্যাগুরু সম্প্রদায়ের এই ‘পাগলামি’অবিলম্বে বন্ধ করতে হবে বলে দাবি জানিয়েছেন তিনি। বলেছেন, “হিন্দুদের বিরুদ্ধে পাগলামি বন্ধ না হলে বাংলাদেশ দখল করতে হবে। আমি সরকারকে সেই পরামর্শই দেব।”

উল্লেখ্য, অতীতেও বাংলাদেশ প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করেছেন এই বিজেপি নেতা। ২০১৪ সালের এপ্রিলে এই বিজেপি নেতা দাবি করেন, দেশ ভাগের পর বাংলাদেশ থেকে এক তৃতীয়াংশ মুসলমান ভারতে অনুপ্রবেশ করেছে। তাই বাংলাদেশকে তাদের ফিরিয়ে নিতে হবে। তা না হলে খুলনা থেকে সিলেট পর্যন্ত সমান্তরাল রেখা টেনে বাংলাদেশের এক তৃতীয়াংশ ভূখণ্ড ভারতের হাতে ছেড়ে দিতে হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: