সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কিমের লেখা চিঠি পড়ে প্রেমে পড়েছেন ট্রাম্প!

আন্তর্জাতিক ডেস্ক:: উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের সাথে ব্যক্তিগত সুসম্পর্কের কথা অনেকবারই জানিয়েছেন ট্রাম্প। তবে এবার প্রকাশ্যে এলো ট্রাম্পকে বশ করতে কিমের গোপন অস্ত্রের কথা! না, এই অস্ত্র কোন পারমাণবিক বোমা নয়। কেবল চিঠি লিখেই ট্রাম্পকে পটিয়েছেন কিম!

স্থানীয় সময় শনিবার (২৯ সেপ্টেম্বর) ওয়েস্ট ভার্জিনিয়ায় রিপাবলিকান দলের এক সমাবেশে ট্রাম্প বিষয়টি খোলসা করেন।ট্রাম্প বলেন, কিম আমাকে সুন্দর সুন্দর চিঠি লিখেছে। চিঠিগুলো সত্যি অসাধারণ। এবং আমরা প্রেমে পড়েছি।চিঠিতে কি কি বিষয়ে কথা হয়েছে ট্রাম্প সেসব খুলে না বললেও তার কথা শুনে উপস্থিত সমর্থকরা হাসি থামাতে পারেননি।

এদিকে,দেশ-দুটির পারমাণবিক আলোচনা মোটেই ফলপ্রসূ নয়।জাতিসংঘের সাধারণ অধিবেশনে এক বক্তৃতায় উত্তর কোরিয়ার পররাষ্ট্রমন্ত্রী রি ইয়ং হো বলেছেন, নিষেধাজ্ঞা প্রত্যাহার করা না হলে তার দেশ পরমাণু নিরস্ত্রীকরণ করবে না! যুক্তরাষ্ট্র চাইছে উত্তর কোরিয়া আগে পরমাণু কর্মসূচি সম্পূর্ণ ত্যাগ করুক। পরে নিষেধাজ্ঞা বিষয়ে আলোচনা হবে।

বিরোধ মেটাতে ট্রাম্প-কিম দ্বিতীয় বৈঠকের জন্যও আলোচনা চলছে। চলতি বছরের জুনে এই দুই নেতা সিঙ্গাপুরে ঐতিহাসিক বৈঠকে মিলিত হয়েছিলেন।জাতীয় স্বার্থ নিয়ে দ্বিমত থাকলেও ট্রাম্প-কিমের ব্যক্তিগত বিরোধ নেই। সোমবার জাতিসংঘ সাধারণ পরিষদেও ট্রাম্প তার বক্তব্যে উত্তর কোরিয়ার লৌহমানব কিমের বেশ প্রশংসা করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: